টি ২০-র অধিনায়ক পদ থেকে ইস্তফা কোহলির । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 26 Second

আচমকা ভারতীয় টি-টোয়েন্টি দলের অধিনায়কত্ব থেকে সরে দাঁড়ালেন ক্যাপ্টেন বিরাট কোহলি। নিজেই পোস্ট করে এই খবর জানিয়েছেন তিনি। কিন্তু কেন? এই প্রশ্নই এখন জেগেছে প্রতিটি ক্রিকেট প্রেমীর মনে। অক্টোবরে দুবাইয়ে অনুষ্ঠিত হতে চলেছে আসন্ন টি-টোয়েন্টি ওয়ার্ল্ড কাপ। এরপরেই টি-টোয়েন্টি ফরম্যাটের ক্যাপ্টেন্সিকে বিদায় জানাবেন কোহলি এমনটাই জানিয়েছেন তিনি।

পোস্টে ঠিক কি লিখেছেন বিরাট? পোস্টের প্রথমেই তিনি বিশ্বের কাছে নিজের দেশের প্রতিনধিত্ব এবং দেশের দলকে পরিচালনা করার সৌভাগ্য লাভের জন্য নিজেকে ভাগ্যবান মনে করার কথা লিখেছেন। এরপরেই দলের সকল সতীর্থ, কোচ, দলের সকল স্টাফদের ধন্যবাদ জানাতেও ভোলেন নি বিরাট। তারপরেই তিনি তাঁর বিগত ৫-৬ বছর ধরে ক্রমাগত চলে আসা ক্যাপ্টেন্সির দায়িত্বের চাপের কথা স্বীকার করে নিয়ে লেখেন,”টেস্ট এবং ওয়ান ডে ক্রিকেটে দলকে অধিনায়কত্ব করার জন্য তৈরি হতে আমি আপাতত নিজেকে আরও বেশি সময় দিতে চাই। আমি আগামী টি-টোয়েন্টি ম্যাচগুলিতে শুধুমাত্র দলের একজন ব্যাটসম্যান হয়েই খেলতে চাই।”

প্রসঙ্গত পোস্টের শেষের দিকে তাঁর দুই সতীর্থ রভীন্দ্র জাদেজা ও রোহিত শর্মার নামও উল্লেখ করেন কোহলি। তিনি জানান, এই সিদ্ধান্ত নিতে তাঁর সর্বদা পাশে থেকেছেন এই দুজন। আপাতত এই খবরে মর্মাহত ভারতের অসংখ্য ক্রিকেট ও কোহলি ভক্ত। আর কখনোই হয়তো টি টোয়েন্টির বাইস গজে দলকে তার স্বভাবধর্মী আগ্রাসন নিয়ে পরিচালনা করতে দেখা যাবেনা বিরাট কোহলিকে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

মাদ্রাস হাইকোর্টে বড়সড় ধাক্কা খেল কেন্দ্রীয় সরকার । এম ভারত নিউজ

বোম্বে হাইকোর্টের পর এবার মাদ্রাস হাইকোর্টে ধাক্কা খেল কেন্দ্রীয় সরকারের নতুন Information Technology আইন। এই আইনের দ্বারা ডিজিটাল মাধ্যমকেও নিজের আওতায় আনার কথা ভেবেছিল কেন্দ্রীয় সরকার। এবার সেই আইনেই স্থগিতাদেশ জারি করল মাদ্রাস হাইকোর্ট। হাইকোর্টের তরফ থেকে জানানো হয়েছে, প্রাথমিভাবে এই নতুন আইনে কিছু বিষয় আছে যার ফলে সংবাদমাধ্যমের স্বাধীনতা […]

Subscribe US Now

error: Content Protected