কেমন আছেন বর্ষীয়ান অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়, জেনে নিন । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 50 Second

চিকিৎসায় সাড়া দিচ্ছেন বর্ষীয়ান অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়। খুলে নেওয়া হয়েছে বাইপ্যাপ সাপোর্টও। নন ইনভেসিভ ভেন্টিলেশনে রাখা হয়েছে তাঁকে।
মঙ্গলবার সন্ধ্যার বুলেটিনে এমনটাই জানান মেডিক্যাল বোর্ডের সদস্যরা। গত মঙ্গলবার থেকে বেলভিউ হাসপাতালে চিকিৎসাধীন প্রবীণ এই অভিনেতা। হাসপাতাল কর্তৃপক্ষ এ দিন জানান, আগের মতোই কোভিড চিকিৎসা চলছে শিল্পীর। তবে সৌমিত্রর অন্যান্য শারীরিক সমস্যা থাকায় চিকিৎসা বেশ বেগ পেতে হচ্ছে চিকিৎসকদের। এখনও পর্যন্ত দু’বার প্লাজমা থেরাপি হয়েছে তাঁর। সমস্ত অঙ্গপ্রত্যঙ্গ স্বাভাবিক রয়েছে।

শরীরে সোডিয়াম-পটাশিয়ামের তারতম্য রয়েছে। তবে চিকিৎসকদের পর্যবেক্ষণে রয়েছেন তিনি। এদিন ফের এক বার ইকো, ইসিজি এবং রক্তপরীক্ষা হয় প্রবীণ অভিনেতার। নতুন করে এমআরআইও করা হয়। সঙ্কটমুক্ত না হলেও, আপাতত স্থিতিশীল সৌমিত্র। শুক্রবার থেকে তাঁর শারীরিক অবস্থার অবনতি হতে শুরু করে। সোমবার হাসপাতালের তরফে জানানো হয়, অভিনেতার শরীরে ফুসফুস এবং মস্তিষ্কে ক্যান্সার দেখা দিয়েছে। সংক্রমণ ঘটেছে মূত্রথলিতেও। তারপরেই সৌমিত্রকে বাইপ্যাপ ভেন্টিলেশনে রাখা হয়েছিল।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

একি, উধাও করোনা আতঙ্ক- সৌজন্যে দুর্গাপুজো ! । এম ভারত নিউজ

দিন দিন রাজ্যে চওড়া হচ্ছে করোনার গ্রাফ। তাতে কি। দোড়গোড়ায় যে কড়া নাড়ছে বাঙালির শ্রেষ্ঠ উৎসব দুর্গাপুজো। কয়েকদিন আগেও ঘরে বসে পুজোর কাউন্টডাউন করছিল বাঙালি। পুজো যত এগোচ্ছে কলকাতার উত্তর থেকে দক্ষিণের বাজারগুলিতে প্রতিদিনই রেকর্ড ভিড়। হাতিবাগান থেকে গড়িয়াহাট, নিউমার্কেট সর্বত্রই একই ছবি। যেখানে মুখ্যমন্ত্রী বারবার বলছেন, মাস্ক পরতে এবং […]

You May Like

Subscribe US Now

error: Content Protected