বাঁকুড়ায় শুরু হল হকারদের টিকাকরণ । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 27 Second

নিজস্ব সংবাদদাতা, বাঁকুড়া : হু হু করে রাজ্যে বাড়ছে করোনা সংক্রমন। বাঁকুড়া জেলার করোনা পরিস্থিতিও বেশ উদ্বেগজনক। এই পরিস্থিতিতে বাঁকুড়া জেলার হকারদের করোনার টিকা দেওয়ার সিদ্ধান্ত নিল প্রশাসন। আজ রাজ্য সরকারের উদ্যোগে বাঁকুড়ার বিভিন্ন ব্লক ও পৌরসভার হকারদের দেওয়া হল করোনা ভ্যাকসিনের প্রথম ডোজ। রাজ্য সরকারের এই উদ্যােগকে সাধুবাদ জানাচ্ছেন হকারেরা। এই পরিস্থিতিতে দাঁড়িয়ে রোজগারের জন্য রোজ বেরোতেই হয় তাঁদের। তাই এবার ভ্যাকসিন পাওয়ায় খানিক স্বস্তির নিশ্বাস ফেলছেন তাঁরা। তাঁদের বক্তব্য রাজ্য সরকার যে তাঁদের মতো খেটে খাওয়া মেহেনতী মানুষের কথা চিন্তা করেছেন তাতেই খুশি তাঁরা।

এদিন বাঁকুড়া পৌর প্রশাসক মন্ডলীর সদস্য দিলীপ আগরওয়াল জানান ” রাজ্য যে পরিমান ভ্যাকসিন চেয়ে কেন্দ্রের কাছে আবেদন করেছিল তার অতি সামান্যই এসে এখনও অবধি পৌঁছেছে। তা প্র‍য়োজনের তুলনায় খুবই কম”। তিনি আরও জানান যে ” ১৮ থেকে ৪৪ বয়সের মানুষের দেওয়ার জন্য ভ্যাকসিন নিজের টাকাতেই কিনেছে রাজ্য সরকার। ৪৫ বছরের বেশি বয়স্কদের ভ্যাক্সিন সরবরাহ করা হয়েছে কেন্দ্র থেকে। জেলার মোট ১১০০ তালিকা ভুক্ত হকারদের ভ্যাক্সিনেশন করা হবে”।

রাজ্য সরকারের এই পদক্ষেপের ফলে সামান্য হলেও স্বস্তির নিশ্বাস ফেলছেন হকাররা। হাসি ফুটেছে তাঁদের পরিবারের মুখেও। রাজ্যে করোনা পরিস্থিতিতে এখনও অবধি মারা গেছেন বেশ কিছু হকার। এবার এই টিকাকরণের পর সেই পরিস্থিতি এড়ানো যাবে বলেই মনে করছেন বিশেষজ্ঞ মহল।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

জিএসটি কাউন্সিলের বৈঠক চেয়ে নির্মলাকে চিঠি অমিতের । এম ভারত নিউজ

জিএসটি কাউন্সিলের বৈঠক চেয়ে নির্মলা সীতারামায়নকে কড়া ভাষায় চিঠি লিখলেন রাজ্যের অর্থমন্ত্রী অমিত মিত্র।২০২০ সালের অক্টোবর মাসে শেষবারের মতো জিএসটি কাউন্সিলর বৈঠক হয়েছিল। নিয়মমত প্রতি তিন মাস অন্তর জিএসটি কাউন্সিলের বৈঠক হওয়ার কথা ,সেখানে দীর্ঘদিন এই বৈঠকের অনিয়মতার কারণে ক্ষমতায় এসে কড়া ভাষায় চিঠি লিখলেন রাজ্যের এই নয়া অর্থমন্ত্রী অমিত […]

Subscribe US Now

error: Content Protected