মনোনয়নপত্র জমা দিলেন শুভেন্দু । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 29 Second

বিধানসভা ভোট ২০২১এ নন্দীগ্রামে মুখোমুখি প্রতিদ্বন্ধিতায় নামছেন মমতা বন্দ্যোপাধ্যায় এবং শুভেন্দু অধিকারী দু’দিন আগেই নন্দীগ্রামে গিয়েছিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় । সেখানেই আহত হয়ে বর্তমানে এসএসকেএম হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি। আজ ওই একই বিধানসভা কেন্দ্র থেকে মনোনয়নপত্র জমা দিতে যান বিজেপির প্রার্থী শুভেন্দু অধিকারী।

আজ হলদিয়ায় মহকুমা শাসকের দফতরে মনোনয়ন পেশ করলেন শুভেন্দু। মনোনয়নপত্র জমা দেওয়ার আগে রোড শো করেন তিনি। সেখানে উপস্থিত ছিলেন স্মৃতি ইরানি এবং ধর্মেন্দ্র। আজ ধর্মেন্দ্র প্রধান নিজের বক্তব্যের মাধ্যমে মুখ্যমন্ত্রীকে নিশানা করে বলেন রাজ্যে উন্নতির জন্য প্রধানমন্ত্রী যোজনা তরফ থেকে যে অর্থ নির্ধারিত করা হয়েছে সেই সুবিধা কেন পাননা রাজ্যের মানুষ ।

ওদিকে শুভেন্দু অধিকারী নিজের বক্তব্যে বলেন, চেনা মাঠ চেনা প্রার্থী এখানে প্রতিযোগিতার কিছুই নেই। আজকে শুভেন্দুর এই সভায় বাংলায় বক্তব্য রাখেন স্মৃতি ইরানি ।মমতা বন্দ্যোপাধ্যায়ের পথেই মঞ্জুশ্রী মোড় থেকে শুভেন্দু অধিকারী পদযাত্রা করে হলদিয়ায় এসডিও অফিসে মনেনয়ন জমা দিতে যাবেন শুভেন্দু।

ইতিমধ্যেই ২ পর্যবেক্ষকের তরফ থেকে নালিশ করা হয়েছে শুভেন্দুর নামে । সূত্রের খবর অনুসারে জানা যাচ্ছে উস্কানিমূলক বক্তব্যের জন্য এই ধরনে নালিশ করা হয়েছে তাঁর বিরুদ্ধে ।নালিশ জানানো হয়েছে পূর্ব মেদিনীপুর জেলা তৃণমূল কর্তৃপক্ষের তরফ থেকে । পাশাপাশি মুখ্যমন্ত্রীর আহত হওয়ার ঘটনায় তদন্ত দাবি জানানো হয়েছে ইতিমধ্যে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

উত্তরাখণ্ড মন্ত্রিসভার সম্প্রসারণ আজ বিকেলেই । এম ভারত নিউজ

শুক্রবার উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী তিরথ সিং রাওয়াত তাঁর মন্ত্রিসভা প্রসারিত করবেন। আজ বিকেল ৫ টায় উত্তরাখণ্ড রাজভবনে মন্ত্রিসভার সম্প্রসারণ ঘটবে। 9 মার্চ রাজ্যের নতুন মুখ্যমন্ত্রী নির্বাচিত হয়ে রাওয়াত শপথ নিয়েছিলেন। তবে তার মন্ত্রিসভায় ক’জন মন্ত্রী অন্তর্ভুক্ত হবেন তা এখনও জানা যায়নি । যদিও ধারণা করা হচ্ছে যে তিনি ১১ টি পদে […]

You May Like

Subscribe US Now

error: Content Protected