সিবিআইয়ের পর এবার ইডির অভিযান রাজ্যে । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 51 Second

কয়লা পাচারকাণ্ডে সিবিআইয়ের পর এবার ইডির অভিযান রাজ্যে। সোমবার ১২টিরও বেশি জায়গায় একযোগে তল্লাশি-চালাল এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের একটি দল। এদিল কলকাতার একাধিক জায়গার পাশাপাশি বড়বাজারে সঞ্জয় সিংয়ের বাড়িতে হানা দেন তদন্তকারীরা।

এ ছাড়াও বাঙুর অ্যাভিনিউয়ে গণেশ বাগাড়িয়ার বাড়িতেও এদিন হানা দেয় ইডি। যদিও তাঁর ফ্ল্যাট তালাবন্ধ থাকায় কারোর দেখা মেলেনি। পাশাপাশি লেকটাউন, হুগলি, উত্তর চব্বিশ পরগনা-সহ রাজ্যের বিভিন্ন প্রান্তে তল্লাশি চালানো হয়। সূত্রের খবর, আরও অনেকেরই বাড়িতে তল্লাশি চালানো হবে। ইডি সূত্রে খবর, সিবিআইয়ের কাছ থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে এই অভিযান।

এদিন সকালে ইডির টিম হানা দেয় হুগলির কোন্নগরের কানাইপুর শাস্ত্রীনগর এলাকায় ব্যবসায়ী অমিত সিং ও নিরজ সিং-য়ের বাড়িতেও। উল্লেখ্য, ৩১ ডিসেম্বর এই দুই ব্যবসায়ীর বাড়িতেই হানা দিয়েছিল সিবিআই। সূত্রের খবর, মূলত তদন্ত নেমে কয়লা পাচারকাণ্ডে এই ব্যবসায়ীদের সঙ্গে লালার ঘনিষ্ঠতার কথা সামনে আসার পরই অভিযান চালায় সিবিআই এবং ইডি। যদিও, এখনও মূল অভিযুক্ত অনুপ মাঝি ওরফে লালার খোঁজ পায়নি সিবিআই।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

বিনামূল্যে করোনা ভ্যাক্সিন, খরচ দেবে কেন্দ্র । এম ভারত নিউজ

আগামী ১৬ ই জানুয়ারি থেকে করোনার ভ্যাকসিনের ট্রায়াল শুরু হতে চলেছে ভারতে। তার আগে সকল রাজ্যের মুখ্যমন্ত্রী দের সঙ্গে ভার্চুয়াল বৈঠক করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তিন দফায় চলবে ট্রায়াল। প্রথম দফায় বিনামূল্যে ভ্যাকসিন পাবে স্বাস্থ্যকর্মীরা। করোনাকালে স্বাস্থ্যকর্মীরা যোদ্ধার মতো দেশবাসীর সেবা করেছে তাই তাদের সম্মানে সেই ভ্যাকসিনের খরচ কেন্দ্রের, আশ্বাস […]

You May Like

Subscribe US Now

error: Content Protected