মা কে খুন করে আত্মঘাতী ছেলে , চাঞ্চল্য হাওড়ায় । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 13 Second

বাড়ির দরজা ভেঙে ছেলে ও মায়ের রক্তাক্ত মৃতদেহ উদ্ধার করল মধ্য হাওড়া থানার পুলিশ। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে মধ্য হাওয়ার ভৈরব বেড লেনের একটি বাড়িতে। পুলিশ সূত্রে খবর নিজের মাকে খুন করে ব্লেড দিয়ে হাতের শিরা কেটে আত্মহত্যা করেন ছেলে। মৃত মা ও ছেলের নাম কৃষ্ণা হাউত ও অভিষেক হাউত। পুলিশ জানিয়েছে,এদিন দুপুরের দিকে বন্ধ ঘর থেকে গোঙানির আওয়াজ পান পরিবারের সদস্যরা। এরপরেই তারা থানায় খবর দেন। পুলিশ এসে দরজা ভেঙে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করেন ছেলে অভিষেক কে। পাশেই মায়ের মৃতদেহ। অভিষেককে হাসপাতালে নিয়ে যাওয়ার আগেই তার মৃত্যু হয়।

পরিবার সূত্রে খবর অভিষেকের ব্যাবসা একেবারেই ভালো চলছিল না। বাজারে অনেক টাকা দেনা হয়ে গিয়েছিল তার। মায়ের কাছে প্রায়ই টাকা চাইতো সে। এমনকি সদ্য বিবাহিতা স্ত্রীর সঙ্গে গয়না ও টাকা পয়সা নিয়ে বিবাদ লেগেই থাকত। যার জেরে বাড়ি ছেড়ে বেরিয়ে যান অভিষেকের স্ত্রী দেবিনা। ইদানিং মায়ের উপরে মোটা অংকের টাকা নেওয়ার জন্য চাপ সৃষ্টি করত অভিষেক। ইতিমধ্যেই বাড়ির লোকজন এবং অভিষেকের শশুরবাড়ির সদস্যদের জিজ্ঞাসাবাদ করা শুরু করেছে পুলিশ। যদিও জামাই এর বিরুদ্ধে ওঠা বেশিরভাগ অভিযোগ খারিজ করেছেন দেবিনার বাড়ির লোকেরা। তারা জানান, কয়েক লক্ষ টাকা ও সোনা ধার নিলেও মেয়ের উপর কোনো অত্যাচার করা হয়নি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

পঞ্চায়েত অফিসে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা ! এম ভারত নিউজ

নিজস্ব প্রতিনিধি, পূর্ব মেদিনীপুর: অফিসের বাথরুমে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করলেন মেদিনীপুর কাঁথী ১ পঞ্চায়েত সমিতির সিস্টেম ইঞ্জিনিয়ার তরুণ পতি। উল্লেখ্য দীর্ঘ সময় ধরে বাথরুমের দরজা বন্ধ ছিল। কর্মচারীরা কৌতূহল বশত: ধাক্কা দিতেই দরজা খুলে যায়। দরজা খুলতেই চোখ কপালে ওঠে কর্মচারীদের। বাথরুমের সিলিং ফ্যানের আংটায় দড়িতে ঝোলানো অবস্থায় রয়েছে […]
News_1258

Subscribe US Now

error: Content Protected