মাধ্যমিকে প্রাপ্ত নম্বরের পুননির্বাচনের দাবি জানালো পড়ুয়ারা । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 36 Second

আজ সকালেই রাজ্যে মাধ্যমিকের ফল প্রকাশিত হয়েছে। এবারে মাধ্যমিকে পাশের হার ১০০ শতাংশ, যা এখনো পর্যন্ত সর্বোচ্চ। ফল প্রকাশের পরই পড়ুয়াদের প্রাপ্ত নাম্বার দেখে বেশিরভাগ মানুষেরই চোখ রীতিমতো কপালে উঠে। এবারে মাধ্যমিকের সর্বোচ্চ প্রাপ্ত নম্বর ৬৯৭। মোট ৭৯ জন পেয়েছে এই নম্বর। ফল প্রকাশ হতেই যেমন একদিকে বেশিরভাগ পড়ুয়াই উল্লাসে মেতে উঠে , অন্যদিকে ঠিক তেমনই গুমা অশোকনগর নজরুল বালিকা বিদ্যালয়ের সামনে ধরা পড়ে উল্টো চিত্র।

জানা যাচ্ছে, এই বিদ্যালয়ের পড়ুয়ারা তাদের প্রাপ্ত নম্বর নিয়ে সন্তুষ্ট নয়। পরীক্ষার্থী এবং অভিভাবকদের দাবি তাঁরা পরীক্ষা দিলে এর থেকে অনেক বেশি নাম্বার পেতে পারত। স্কুল থেকে নম্বর ঠিক করে পাঠানো হয়নি তাই তাদের প্রাপ্ত নম্বর অনেক কম এসেছে , অশোকনগর নজরুল বালিকা বিদ্যালয় বিরুদ্ধে এমনই অভিযোগ নিয়ে স্কুলের গেটের সামনে বিক্ষোভ দেখায় পড়ুয়াসহ অভিভাবকেরা। পড়ুয়াদের দাবি তাদের ফলাফল ফের পুননির্বাচন করতে হবে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

শিক্ষক নিয়োগে স্থগিতাদেশ দিল কলকাতা হাইকোর্ট । এম ভারত নিউজ

স্টাফ সিলেকশন কমিশনের প্রকাশ করা বিবৃতি অনুযায়ী মঙ্গলবার থেকেই ইন্টারভিউ নেওয়ার কথা ছিল। সেইমতো আজ থেকেই তালিকা প্রার্থীদের ইন্টারভিউ প্রক্রিয়া শুরু হয়ে যায়। এরই মাঝে কলকাতা হাইকোর্ট আজ জানিয়ে দেয় ইন্টারভিউ প্রক্রিয়া শুরু হলেও হাইকোর্টের নির্দেশ না পাওয়া পর্যন্ত জয়নিং হবে না কোনো প্রার্থীরই। এমনই নির্দেশ দিলেন কলকাতা হাইকোর্টের ডিভিশন […]
news_250

Subscribe US Now

error: Content Protected