ফের দলিত কন্যা হত্যা উত্তরপ্রদেশে । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 41 Second

১৭ ই ফেব্রুয়ারি উত্তরপ্রদেশ উন্নাও জেলায় একসাথে তিনজন কিশোরীকে মাঠের মাঝে অজ্ঞান হয়ে পড়ে থাকতে দেখতে পাওয়া যায় । সূত্রের খবর অনুসারে জানা যায় লাগাতার শ্বাসকষ্টে ভুগছিলেন তাঁদের মধ্যে একজন । পরবর্তীতে তাঁকে বুধবার ১১ টা নাগাদ হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতাল সূত্রে জানানো হয় তাঁকে প্যাড্রিয়াটিক ইনটেনসিভ কেয়ার ইউনিটে রাখা হয়।

১৭ ই ফেব্রুয়ারি উন্নাও গ্রামের আসোহা থানার অন্তর্গত বাবুহারা গ্রামে ঘটনাটি ঘটেছিল। এখনো পর্যন্ত সূত্রের খবর অনুসারে জানতে পারে গেছে যে তিনটি মেয়ে মাঠে তাঁদের গবাদিপশু চরাতে নিয়ে গিয়েছিলেন এবং সেখানেই তাঁদের কীটনাশকযুক্ত জল খাইয়ে হত্যার চেষ্টা করা হয়। কীটনাশকযুক্ত জল দেওয়ার জন্য পাশের গ্রাম থেকে দুজন ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। পুলিশি জিজ্ঞাসাবাদের ফলে জানতে পারা গেছে ধৃত ব্যক্তি ওই তিনজন মেয়েদের মধ্যে একজনের কাছ থেকে ফোন নাম্বার চেয়েছিলাম , এবং সে দিতে নারাজ হওয়ায় ক্ষুব্ধ হয়ে তাঁকে মেরে ফেলার সিদ্ধান্ত নেন তিনি ,যদিও বাকি দুই মেয়েকে কেন মারা হয়েছে তা পরিষ্কারভাবে এখনো জানা যায়নি।

ঘটনার দিন, সন্ধ্যা হয়ে যাওয়ার পরেও বাড়িতে তিন মেয়ের ফিরে না আসায় বাড়ির লোক তাঁদের সন্ধান করতে মাঠে যায় সেখানেই তাঁদের প্রত্যেককে পরে থাকতে দেখে । শীঘ্রই তাঁদের হাসপাতালে নিয়ে যাওয়া হলে দুজনকে মৃত ঘোষণা করা হয় এবং একজনকে কানপুর হাসপাতালে ভর্তি করা হয়। পরবর্তীতে কঠোর নিরাপত্তার সহকারে দুই মেয়ের সৎ কার্য সম্পন্ন করা হয় ।উত্তরপ্রদেশ সরকারের তরফ থেকে তাদের পরিবারের পাশে দাঁড়ানোর আশ্বাস দেওয়া হয়েছে এবং যাতে তাঁরা ন্যায় বিচার পায় সেদিকে খেয়াল রাখবেন তারা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

মাদক কান্ডে গ্রেপ্তার বিজেপির যুব নেত্রী পামেলা গোস্বামী। এম ভারত নিউজ

নিজের কাছে কোকেন রাখার দায়ে গ্রেফতার করা হল পশ্চিমবঙ্গে বিজেপির যুব নেত্রী পামেলা গোস্বামীকে। যদিও তদন্ত চলাকালীন এই নেত্রী বারংবার বলেছেন তাঁকে ফাঁসানোর চেষ্টা করা হচ্ছে। যদিও তাকে আগামী ২৫ শে ফেব্রুয়ারি পর্যন্ত পুলিশ হাজতে রাখা হয়েছে। ওদিকে এনডিপিএস আদালতে এই মামলার শুনানির সময় নিজেই আরও একজন ধৃতের নাম স্বীকার […]

Subscribe US Now

error: Content Protected