২০ নম্বর ছবির জন্য নুসরতকে কি উপহার দিলেন নিখিল, দেখে নিন । এম ভারত নিউজ

user
1 0
Read Time:1 Minute, 33 Second

নিজে একজন ব্যস্ততম ব্যবসায়ী নিখিল জৈন। তা সত্ত্বেও স্ত্রীর কথা ভোলেননি তিনি। সাংসদ, অভিনেতা স্ত্রী-র ঝুলিতে ঢুকল ২০তম ছবি। সেই আনন্দে মাত্র ৪ দিনের মধ্যে নিখিল জৈন স্ত্রীর জন্য বানিয়ে ফেললেন নতুন ডিজাইনের শাড়ি। আর বরের ডিজাইন করা শাড়ি পড়ে অংশুমান প্রত্যুষের ছবি ‘এসওএস কলকাতা’র প্রিমিয়ারে হাজির হন নুসরত। সঙ্গী ছিলেন নিখিল।

সমুদ্র সবুজ জমিনে গাঢ় রানি রঙে নিখিল ফুটিয়ে তুলেছেন নুসরতের ২০টি ছবির চরিত্রের নাম। অর্গ্যাঞ্জায় ফ্লোরাল মোটিফের সঙ্গে মিলেমিশে একাকার নিখিলের পত্নীপ্রেম!নুসরত শাড়ির সঙ্গে মিলিয়ে পরেছিলেন রানি রঙা বুফো হাতা ডিজাইনার ব্লাউজ। সবার আগে নজর কেড়েছে পুজো রিলিজ ছবির চরিত্রের নাম, ‘আমান্ডা’। রয়েছে ‘স্মিতা’, ‘রুদ্রাণী’-সহ আরও ১৮টি নাম। ‘এসওএস কলকাতা’ ছবিতে নুসরত জাহানের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন যশ দাশগুপ্ত, মিমি চক্রবর্তী। এই ছবি দিয়েই প্রযোজনার দুনিয়ায় পা রাখলেন এনা সাহা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ফের বেফাঁস মন্তব্য দিলীপের । এম ভারত নিউজ

ফের বেলাগাম বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। হলদিয়ার জনসভা থেকে বেফাঁস মন্তব্য করে তৃণমূলকে দুষলেন তিনি। এদিন দলীয় জনসভায় মুখ্যমন্ত্রীকে ‘শাড়ি পরা হিটলার’ বলে কটাক্ষ করেন তিনি। সেইসঙ্গে দাবি করেন, আসন্ন বিধানসভা নির্বাচনে ২০০ আসনেই জিতবে বিজেপি। একের পর এক ইস্যুতে চাঁচাছোলা ভাষায় মমতার দলকে আক্রমণ করেন দিলীপ। রাজ্যের আইনশৃঙ্খলা […]

You May Like

Subscribe US Now

error: Content Protected