দল বিরোধী মন্তব্যের জেরে শোকজের মুখে তন্ময় ভট্টাচার্য । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 30 Second

একেই ভোটে শোচনীয় হার, তার ওপর দলের আদর্শ বিরোধী মন্তব্য। এর জেরেই শোকজ করা হল প্রাক্তন বিধায়ক তথা উত্তর দমদমের সিপিএম নেতা তন্ময় ভট্টাচার্যকে। সিপিএম জেলা কমিটির তরফে একেবারে সটান চিঠি দিয়েই নিজের আচরণের কারণ ব্যাখ্যা করতে বলা হল তাঁকে। যদিও এই পুরো ব্যাপারে এখনও কোনো প্রতিক্রিয়া মেলেনি তন্ময় ভট্টাচার্যের।

একুশের বিধানসভা নির্বাচনে একটি আসনেও জয়লাভ করেনি সিপিএম। যার ফলে বিধানসভা থেকে কার্যতই মুছে গেছে লাল ঝান্ডা। দমদম উত্তর বিধানসভা কেন্দ্র থেকে হেরেছেন তন্ময়ও। এরপরই টেলিভিশনের একটি ডিবেট শো তে এসে তিনি সমস্ত হারের দায় চাপান দলের ওপরেই। এমনকী তরুণ প্রার্থীদের এই বিপর্যয়ের নেপথ্যেও আলিমুদ্দিনের ভোটকর্তারাই দায়ী, এ নিয়ে উষ্মাপ্রকাশ করতেও দেখা গিয়েছিল। পাশাপাশি, তাঁকে এও বলতে শোনা গিয়েছে, এই বিপুল জনরায়কে মেনে নিতে না পারলে পরিণত রাজনীতিক হিসেবে নিজেদের পরিচয় না দেওয়াই ভাল। এসবের পর জেলা নেতৃত্বের রোষের মুখে পড়েন তন্ময়।

সিপিএমের তরফে পাঠানো সেই চিঠিতে দাবী করা হয় যে তন্ময়ের সমস্ত মন্তব্যের দায় তন্ময়ের নিজেরই। তাঁর কোনো মন্তবের দায়ই নেবেনা দল। তবে এত দিনের একজন নেতা হঠাৎ করে কেন বললেন এমন কথা তার প্রেক্ষিতেই করা হয় শোকজ।
সিপিএম এর কাছে তাদের দলীয় আইনশৃঙ্খলা অত্যন্ত স্পর্শকাতর একটি বিষয়। আর সেই আইনশৃঙ্খলা লঙ্ঘনের অভিযোগেই শোকজের খাঁড়া নেমে এল এবার তন্ময় ভট্টাচার্যের ঘাড়ে। এখনও অবধি এই প্রেক্ষিতে কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি তন্ময় ভট্টাচার্যের তরফে। এই চিঠির উত্তরে কী জবাব দেবেন তিনি, উঠছে সেই প্রশ্নই।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

"ভাইফোঁটায় আবার আসব", ফুল মিষ্টি নিয়ে বিজেপি প্রার্থীর বাড়িতে জুন । এম ভারত নিউজ

বঙ্গে শেষ হয়েছে ভোটযুদ্ধ। কিন্তু এখনও থামেনি হিংসা। ভোটের ফলাফলের পর থেকেই রাজ্য জুড়েই একের পর এক ঘটছে রাজনৈতিক হিংসার ঘটনা। এই পরিস্থিতির মধ্যেই রাজনৈতিক সৌজন্যের এক বিরল মুহুর্ত ধরা পড়ল মেদিনীপুরে। ফুল, মিষ্টি হাতে প্রতিপক্ষ বিজেপি প্রার্থীর বাড়িতে পৌঁছলেন মেদিনীপুরের জয়ী তৃণমূল প্রার্থী জুন মালিয়া। নিজের হাতে খাইয়ে দিলেন […]

Subscribe US Now

error: Content Protected