জলপাইগুড়ির পর এবার মালদা, অজানা জ্বরে মৃত ৩ । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 9 Second

চলতি মাসে জলপাইগুড়িতে অজানা জ্বরে আক্রান্ত হয়েছিল প্রায় ৪০ জন শিশু। দেখতে দেখতে সেই সংখ্যাটা একশো পাড় করে। তবে শুধু জলপাইগুড়ি নয় গোটা উত্তরবঙ্গে ছড়িয়ে পড়েছে এই জ্বর।মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতালে জ্বরের উপসর্গ নিয়ে ভর্তি হয়েছিল বেশ কয়েকজন।এরইমধ্যে তিনজন শিশুর মৃত্যুকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে। হাসপাতাল সূত্রে খবর বুধবার রাতে ২ জন এবং বৃহস্পতিবার সকালে ১ জন মারা গিয়েছেন। শিশুদের বয়স ৫ থেকে ৭ বছরের মধ্যে। এমনকি অনেক সদ্যজাত শিশুরাও এই জ্বরে আক্রান্ত হচ্ছে।

শুকনো কাশি ও শ্বাসকষ্ট নিয়ে শিশুরা ভর্তি হচ্ছে হাসপাতালে।মালদহ মেডিক্যাল কলেজ হাসপাতাল একটি বিশেষ চিকিৎসকদের টিম গঠন করেছে। সেই টিমে রয়েছেন, বিশিষ্ট শিশুরোগ বিশেষজ্ঞরা। এই জ্বরের উৎস কি তা জানার প্রচেষ্টা চলছে। রাজ্যের স্বাস্থ্য দপ্তরের সঙ্গে এই ব্যাপারে আলোচনা করা হচ্ছে। মালদহ জেলায় মালবাজার সুপার স্পেশালিটি হাসপাতাল, ওদলাবাড়ি গ্রামীণ স্বাস্থ্যকেন্দ্র রোগীর আনাগোনা লক্ষ্য করা যাচ্ছে। দীর্ঘ লাইন চোখে পড়ছে, শিশুর অভিভাবকরা চিন্তিত। অক্টোবরেই দেশে আছড়ে পড়বে করোনার তৃতীয় ঢেউ। তার আগেই শিশুদের উপর এই অজানা জ্বরের কোপ পড়ায় কার্যত দিশেহারা তাদের পরিবার। তবে চিকিৎসকরা জানাচ্ছেন ভয়ের কোনো কারণ নেই,আবহাওয়া পরিবর্তন এই ভাইরাল ফিভারের জন্য দায়ী।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ফের ইডির জেরার মুখে জ্যাকলিন ফার্নান্ডেজ । এম ভারত নিউজ

ফের এনফোর্সমেন্ট ডিরেক্টরেট তলব করলো অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজকে। আগামী ২৫শে সেপ্টেম্বর সুকেশ চন্দ্রশেখর আর্থিক তছরুপ মামলায় অভিনেত্রীকে ফের দিল্লিতে ডেকে পাঠালো ইডি। জানা যাচ্ছে, এই মামলার অন্যতম সাক্ষী জ্যাকলিন। কিছুদিন আগেও প্রায় ছয় ঘণ্টা জ্যাকলিনকে জেরা করে ইডি। তাঁর বক্তব্য রেকর্ডও করা হয়। সেই বয়ানের ভিত্তিতেই অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখরের বান্ধবী  […]

Subscribe US Now

error: Content Protected