সুখবর, অফিস টাইমে বাড়ল ট্রেনের সংখ্যা । এম ভারত নিউজ

user
1 0
Read Time:1 Minute, 25 Second

দীর্ঘ সাড়ে সাত মাস পর বুধবার থেকে রাজ্যে গড়িয়েছে থমকে থাকা রেলের চাকা। তবে প্রথমদিনই সাধারণ মানুষের স্বার্থে রেলের কাছে ট্রেনের সংখ্যা বাড়ানোর আবেদন করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেই আবেদনে সাড়া দিয়ে অফিস টাইমে ১০০ শতাংশ লোকাল ট্রেন চালুর সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

বৃহস্পতিবার ভবানী ভবনে মুখ্যসচিব আলাপন বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে বৈঠকে বসে রাজ্য প্রশাসন ও রেল কর্তৃপক্ষ। বৈঠক শেষে এদিন মুখ্যসচিব বলেন, ‘‌ করোনা সংক্রমণের আশঙ্কা কমানোর লক্ষ্যে রাজ্য-রেল একযোগে অফিস টাইমে ১০০ শতাংশ লোকাল ট্রেন চালুর সিদ্ধান্ত নিয়েছি।’‌ চলতি সপ্তাহেই এই সুবিধা যাত্রীরা পাবেন বলে জানা গিয়েছে। এদিন সাংবাদিক বৈঠকে পূর্ব রেলের আধিকারিক জানান,‌ অফিস টাইমে হাওড়া ও শিয়ালদহ ডিভিশনে প্রায় ১০০ শতাংশ ট্রেন চালানোর চেষ্টা করা হবে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

ফের মৃত্যুশোক বলিউডে, দেহ উদ্ধার আসিফ বাসরার । এম ভারত নিউজ

ফের মৃত্যুশোক বলিউডে। অস্বাভাবিক মৃত্যু হল অভিনেতা আসিফ বাসরার। তাঁর বয়স হয়েছিল ৫৩ বছর। বৃহস্পতিবার হিমাচল প্রদেশের ধর্মশালায় এক আবাসন থেকে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয়। অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করে তদন্ত শুরু করেছে পুলিশ। জানা গেছে এক বিদেশি মহিলার সঙ্গে ওই অ্যাপার্টমেন্টে থাকতেন আসিফ। বলিউডের অতি পরিচিত মুখ আসিফ […]

You May Like

Subscribe US Now

error: Content Protected