গণেশ বন্দনায় মাতলেন ছোট্ট নবাব । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 51 Second

আজ গণেশ বন্দনায় মেতেছে গোটা মুম্বাই নগরী। শাহরুখ খান থেকে হৃত্বিক রোশন প্রত্যেকের বাড়িতেই ধুমধাম করে পালিত হয় গণেশ পুজো। এবার সে লিস্টে নাম লেখালো ছোট্ট তৈমুরও। পতৌদি খানদানের ছোটে নবাব এবার মা বাবাকে সঙ্গে নিয়ে মাতলেন গণেশ আরাধনায়। নিজের হাতে ক্লে দিয়ে বানিয়েও ফেলেছে ছোট্ট দুটি গণেশ, ইঁদুর ও লাড্ডু। ইনস্টাগ্রামে তৈমুরের এই গণেশ আরাধনার ছবি শেয়ার করেছেন খোদ সইফ বেগম করিনা। ছবিতে দেখা যায় বাড়ির টেবিলে গণেশ মূর্তি রেখে পুজো করছেন সইফ করিনা ও তৈমুর।

ছবির ক্যাপশনে বেবো লিখেছেন,” গণেশ চতুর্থী উদযাপন আমার জীবনের ভালোবাসাদের সঙ্গে এবং টিম টিমের তৈরি সুন্দর ছোটো মাটির গণপতি।” তৈমুরের পাশাপাশি মাটির গণপতি গড়ে ফেলেছে সোহা ও কুণালের মেয়ে ইনায়াও। সেই ছবি পোস্ট করে সকলকে গণেশ চতুর্থী শুভেচ্ছা জানানোর পাশাপাশি করোনা টিকা গ্রহণেরও উপদেশ দিয়েছেন সোহা। কিন্তু তৈমুরের গণেশ আরাধনার ফটো পোস্ট করার সাথে সাথেই প্রশ্ন তুলতে শুরু করেছেন কিছু কট্টরপন্থী। তাদের প্রশ্ন,”ইসলাম ধর্মাবলম্বী হয়েও সইফ ও তৈমুর কিভাবে গণেশ পুজো করতে পারেন?

Happy
Happy
0 %
Sad
Sad
100 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

নেইমারের গোলে বিশ্বকাপের যোগ্যতা অর্জন পর্বে ব্রাজিল । এম ভারত নিউজ

পেরুকে অনায়াসে হারিয়ে বিশ্বকাপে খেলার যোগ্যতা অর্জন করে নিল ব্রাজিল। বৃহস্পতিবার রাতে ২-০ গোলে জিতেছে ব্রাজিল। যোগ্যতা অর্জন পর্বের ৮টি ম্যাচই জিতেছে দল। প্রথমার্ধেই দু’টি গোল করে পেরুকে চাপে ফেলে ব্রাজিল। ম্যাচের প্রথম ১৫ মিনিটেই সেলেকাওদেরকে বল এগিয়ে দেন এভার্টন রিবেইরো। এরপরেই স্কোরবোর্ডের সংখ্যা হয় ১-০। পেরুর বিরুদ্ধে দ্বিতীয় গোলটিও […]
News_1273

Subscribe US Now

error: Content Protected