বিধানসভা থেকে ওয়াকআউট করল বিরোধীদল । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 52 Second

স্পিকারের নিরাপেক্ষতা নিয়ে প্রশ্ন তুললেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। বিধানসভার দ্বিতীয় দিনেও উত্তপ্ত বিধান সভা কক্ষ। প্রসঙ্গত উল্লেখ্য রাজ্যে ভোট পরবর্তী প্রতিহিংসা নিয়ে শাসক এবং বিরোধী দলের মধ্যে সংঘাত বর্তমান। আর সেই পরিস্থিতিতে মুখ্যমন্ত্রীর উপস্থিতিতে বিধান সভা কক্ষ থেকে ওয়াকআউট করলেন বিজেপি বিরোধী দলনেতা এবং অন্যান্য বিধায়করা । এই প্রসঙ্গে প্রশ্ন করা হলে শুভেন্দু অধিকারী বলেন, “এমন দলদাস স্পিকার দেখিনি। বিরোধীদের কণ্ঠরোধ করতে চাইছেন। এটা গণতন্ত্রের পক্ষে বিপজ্জনক।”

বিধানসভা অধিবেশন থেকে ওয়াকআউট করার পরই সাংবাদিক সম্মেলন করেন পশ্চিমবঙ্গের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। আজকের সাংবাদিক সম্মেলনে তিনি বলেন, ”একজন মুখ্যমন্ত্রী বিধানসভা ভোটে প্রতিদ্বন্দ্বিতা করে হেরেছেন। তাঁর দল জিতেছে। যিনি তাঁকে হারিয়েছেন, তিনি বিরোধী দলনেতা হয়েছে। একথা বিধানসভায় বলা যাবে না ! মমতার চোখের ইশারায় রে রে করে উঠলেন তৃণমূল বিধায়করা।। ” বিরোধী দলনেতার দাবি আইনমন্ত্রীর উপস্থিতিতে স্পিকার প্রভাবিত হয়েছেন। পাশাপাশি একজন স্পিকার হয়ে নিরপেক্ষভাবে বিধানসভা পরিচালনা না করার কারণেই আজকের এই ওয়াকআউট করলেন তাঁরা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

অ্যান্টিড্রোন সিস্টেম কিনতে উদ্যোগী হল ভারতীয় বায়ুসেনা । এম ভারত নিউজ

দেশের সুরক্ষার বিষয়ে এবার নড়ে চড়ে বসল ভারতীয় প্রতিরক্ষা মন্ত্রক। সামরিক শক্তির দিক থেকে ভারত শক্তিশালী হলেও গত কয়েক দিনে ভারতের ড্রোন হামলার ফলে এইবার চিন্তায় পড়েছে ভারতীয় প্রতিরক্ষা মন্ত্রক। হেলিকপ্টার বা এয়ারক্রাফট প্রতিরোধ করার মত সিস্টেম থাকলেও ড্রোনকে ঠেকানোর মত প্রয়োজনীয় অ্যান্টিড্রোন সিস্টেমের অভাব রয়েছে ভারতীয় সামরিক বাহিনীতে। জানা […]
national_99

Subscribe US Now

error: Content Protected