অফিসের ভেতর যুবতীকে গণধর্ষণে অভিযুক্ত চার। এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 51 Second

হাথরস গণধর্ষণকাণ্ডের রেশ কাটতে না কাটতে গুরুগ্রামে গণধর্ষণের শিকার এক যুবতী।
ধর্ষণে বাধা দেওয়ায় ওই যুবতীকে মারধরও করে চার অভিযুক্ত। যার জেরে মাথায় গুরুতর চোট নিয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন নির্যাতিতা। শনিবারের ঘটনায় ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে চার অভিযুক্তকে। পুলিশ সূত্রে খবর, ওইদিন রাতে সিকন্দরপুর মেট্রো স্টেশনে গুরুগ্রামের ফেজ-২-এর একটি রিয়্যাল এস্টেট অফিসে হেল্পারের কাজ করা রঞ্জন যাদবের সঙ্গে যুবতীর পরিচয় হয়। কথা হওয়ার পর তাঁর সঙ্গে রিয়্যাল এস্টেট অফিসে আসেন যুবতী।

সেখানে আগে থেকেই উপস্থিত ছিল পবন, পঙ্কজ কুমার ও গোবিন্দ যাদব নামে অপর তিন অভিযুক্ত।অফিসে চারজনকে দেখেই সন্দেহ হয় যুবতীর। তিনি সেখান থেকে বেরিয়ে যাওয়ার চেষ্টা করেন। অভিযোগ, তখনই যুবতীকে বাধা দেয় চার যুবক। লাথি-ঘুঁষি মেরে ফেলে দেওয়া হয় মাটিতে। পরে যুবতীর ওপর যৌন নির্যাতন চালায় অভিযুক্তরা। ঘটনার পর রাস্তার ধারে নির্যাতিতাকে ফেলে চলে যায় অভিযুক্তরা। বেসরকারি সংস্থার কিছু নিরাপত্তারক্ষী কান্নার আওয়াজ শুনে খবর দেন পুলিশকে। পুলিশ এসে নির্যাতিতাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

বিজেপি নেতা খুনে উত্তপ্ত টিটাগড়। এম ভারত নিউজ

বিজেপি নেতা মনীশ শুক্লা খুনে উত্তপ্ত বারাকপুরের একাধিক এলাকা। রবিবার রাতের ঘটনায় সোমবার বারো ঘণ্টার বনধ ডাকে বিজেপি। সকাল থেকেই টিটাগড়, কল্যাণী এক্সপ্রেসওয়ে, আমডাঙায় দফায় দফায় পথ অবরোধ করে বিজেপি কর্মী সমর্থকরা। কোথাও রাস্তায় টায়ার জ্বালিয়ে বিক্ষোভ দেখায় তারা। বিভিন্ন জায়গায় আটকে দেওয়া হয় যাত্রীবাহী বাস থেকে বিভিন্ন পরিবহণ। বিজেপির […]

Subscribe US Now

error: Content Protected