কাজ নেই লকডাউনে, আত্মহত্যার চেষ্টা কিশোরের । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 5 Second

লকডাউনের জেরে কাজ নেই হাতে। তাই অবসাদে আত্মঘাতী হওয়ার চেষ্টা চালাল বছর ১৭ এর কিশোর। দ্বিতীয় হুগলি সেতু থেকে ঝাঁপ দিয়েও সৌভাগ্যবশত বেঁচে যায় সে।

পুলিশ সূত্রে খবর, আসামের বাসিন্দা বছর ১৭ এর ওই কিশোর এতদিন কাজ করছিল হায়দ্রাবাদে। কিন্তু লকডাউনের জেরে বহুদিন যাবৎ বন্ধ কাজ। চরম দারিদ্র এখন নিত্যসঙ্গী। তাই এই পরিস্থিতিতে আসামে বাড়ি ফেরার সিদ্ধান্ত নেয় সে। সেই মত চড়েও বসে ট্রেনে। কিন্তু রবিবার রাতে হঠাৎই নেমে পড়ে সাঁতরাগাছি স্টেশনে। কী জবাব দেবে পরিবারকে, কীভাবেই বা চলবে সংসার এই সমস্ত চিন্তায় কোনো কুল-কিনারা খুঁজে না পেয়ে অবশেষে আত্মহত্যার সিদ্ধান্ত নেয় কিশোর। সেই মত দ্বিতীয় হুগলি সেতুতে আসে সে। জানা যাচ্ছে সে সেতুতে আসার সঙ্গে সঙ্গেই তার ভাবগতিক খানিক সন্দেহজনক বলে মনে হয় কর্তব্যরত পুলিশ আধিকারিকদের। তাই তাঁরা নজর রেখেছিলেন ওই কিশোরের দিকে। ঝাঁপ দেওয়ার ঠিক আগের মুহুর্তেই তাকে ধরে ফেলেন তাঁরা। আপাতত একটি হোমে রাখা হয়েছে ওই কিশোরকে। ইতিমধ্যেই একাধিকবার লকডাউনের জেরে কাজ হারিয়ে আত্মহত্যার ঘটনার সাক্ষী হয়েছে দেশ। এক্ষেত্রে এই নাবালক কিশোরের ঘটনায় আরও একবার সামনে এল দেশের অর্থনীতির ধসে পড়া রূপ। তাঁরা ঠিক সময়ে না পৌঁছলে যে কি বিরাট অঘটন ঘটত, তা ভেবেই শিউরে উঠছেন পুলিশ কর্মীরা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ডেল্টা প্লাস থাবা বসাচ্ছে অস্ট্রেলিয়ায়, দিশেহারা জনজীবন । এম ভারত নিউজ

অস্ট্রেলিয়া জুড়ে ছড়িয়ে পড়েছে করোনার অতি ছোঁয়াচে ভ্যারিয়ান্ট ডেল্টা প্লাস। পরিস্থিতির মোকাবিলায় সোমবারই জরুরি বৈঠকে বসছে কোভিড রেসপন্স কমিটি। সিডনিতে জারি হয়েছে লকডাউন। দেশের অন্যত্রও কড়াকড়ি করা হয়েছে। বর্তমানে অস্ট্রেলিয়ার ১ কোটি ৮০ লক্ষ মানুষ, অর্থাৎ দেশের নাগরিকদের ৭০ শতাংশ রয়েছেন লকডাউনের আওতায়।অস্ট্রেলিয়ার ফেডারেল ট্রেজারার জশ ফ্রাইডেনবার্গ বলেন,আমরা অতিমহামারীর এক […]

Subscribe US Now

error: Content Protected