আতঙ্ক ছড়াচ্ছে করোনার নয়া সাব-স্ট্রেন । এম ভারত নিউজ

Mbharatuser
0 0
Read Time:1 Minute, 27 Second

নিজস্ব সংবাদদাতা, কলকাতা: বিপদের হাতি কিছুতেই যেন যাচ্ছে না। ওমিক্রনের আশঙ্কার পাশাপাশি এবার আবার কোভিড-১৯ এর নয়া সাব স্ট্রেনের সন্ধান। চিনের জেজাং এলাকায় নতুন এই সাব স্ট্রেনের খোঁজ মিলতেই উদ্বেগ চরমে। বিগত সপ্তাহে আক্রান্ত হয়েছেন প্রায় ১৯০জন। যার জেরে এলাকায় যাবতীয় কারখানা বন্ধ করে দেওয়া হচ্ছে। ঘোষনা করা হয়েছে লকডাউন।

ইতিমধ্যেই প্রায় ৫২ হাজার জনকে আইসোলেশনে পাঠানো হয়েছে। চিনের নিউজ এজেন্সি জিনহুয়া জানিয়েছে, মূলত চিনের তিনটি শহরে Sub-lineage AY.4 ডেল্টা স্ট্রেনে আক্রান্ত হচ্ছেন বেশী মানুষ।

বিশেষজ্ঞদের মতানুসারে, এটা অনেক বেশি সংক্রামক। এবার চিনের যে জায়গায় এই নতুন করে আক্রান্তের সংখ্যা বেড়েছে সেটি মূলত শিল্প তালুক এলাকা, ফলত একাধিক কারখানায় উৎপাদন স্থগিত রাখা হয়েছে। অন্যদিকে চিন- রাশিয়া সীমান্ত সংলগ্ন মনঝাউলিতে ৫৩৭টি সংক্রমণের ঘটনা জানা গিয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

কাশীর গঙ্গা-আরতি অন্তরাত্মাকে নতুন করে প্রাণশক্তি দেয় : মোদী । এম ভারত নিউজ

সকাল থেকে সাজো সাজো রব কাশী জুড়ে। প্রধানমন্ত্রী কাশী বিশ্বনাথ ধাম প্রসঙ্গে বলেন,’নতুন ইতিহাস’ তৈরি হচ্ছে এবং ‘আমরা সৌভাগ্যবান যে এটির সাক্ষী থাকতে পারছি’। এরপর কাশী বিশ্বনাথ করিডর তৈরি করছেন যে শ্রমিকরা তাদের সঙ্গে বসে মধ্যাহ্নভেজন সারলেন মোদী।টুইটে জানালেন, “শ্রী কাশী বিশ্বনাথ ধাম প্রকল্পের সাফল্যের পিছনে রয়েছে অগণিত ব্যক্তির কঠোর […]

You May Like

Subscribe US Now

error: Content Protected