অশোকনগরে রেললাইনে মোবাইলে বুঁদ, ট্রেনের ধাক্কায় মৃত ২ । এম ভারত নিউজ

Mbharatuser
0 0
Read Time:1 Minute, 51 Second

কানে হেডফোন, প্রত্যেকেই ব্যস্ত মোবাইল গেমে। আর এই অসর্কতায় ডেকে আনল মর্মান্তিক পরিণতি। গেমের নেশায় এতটাই ডুবে ছিল সবাই যে কানে যায়নি ট্রেনের দীর্ঘ হর্নও। এরপরেই রেললাইন ধরে ছুটে আসা ট্রেনের ধাক্কায় কাটা পড়ল ২ বন্ধুর দেহ। উত্তর ২৪ পরগনার অশোকনগর স্টেশনের কাছে ঘটেছে এই মর্মান্তিক ঘটনাটি।

স্থানীয় সূত্রের খবর, মৃত ওই ২ যুবক অশোকনগর স্টেশনের কাছে মানিকনগর কাঞ্চনপল্লি এলাকায় রেললাইনের উপর বসে মোবাইলে গেম খেলতে ব্যস্ত ছিল। কানে হেডফোন গুঁজে ফোনে বুঁদ হয়ে একমনে মোবাইল গেম খেলেই চলেছিল তারা। গেমের নেশায় মত্ত দুজনেরই কোনওদিকে কোনও হুঁশ ছিল না। এরকম অন্যমনস্ক থাকায়, ওই লাইনে আসা ডাউন ট্রেনের হর্নও শুনতে পায়নি। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, অশোকনগর থেকে শিয়ালদাগামী ট্রেনটি দীর্ঘক্ষণ হর্ন দেওয়া সত্ত্বেও তাদের হুঁশ ফেরেনি। আর সেটাই মর্মান্তিক পরিণতি ডেকে আনে। আর সেই ট্রেনের ধাক্কাতেই ছিন্নভিন্ন হয়ে যায় ২ বন্ধুর দেহ। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, নিহত এক যুবকের নাম শৌভিক দাস মানিকনগর এলাকারই বাসিন্দা। সোমবার রাতে এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায় এলাকায়।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

বিজেপিকে 'শুভ অহংকার' বার্তা মমতার । এম ভারত নিউজ

মঙ্গলবার বিধানসভার অধিবেশন শুরুর পরেই বিজেপিকে কার্যত এক হাত নিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। নাম না করেই বিজেপিকে কটাক্ষ করে তিনি বলেন, “বিরোধীরা বিধানসভাকে বিধানসভা বলে মনেই করেন না। যখন ইচ্ছা হয়, তখন আসেন, যখন ইচ্ছা হয় না তখন আসেন না। এতে আমার মর্মবেদনা হয়, তবে খারাপ লাগে না।” এরপরেই উপনির্বাচনে জিতে আজ […]

You May Like

Subscribe US Now

error: Content Protected