না ফেরার দেশে চলে গেলেন অনুপম শ্যাম । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 5 Second

দীর্ঘদিনের লড়াই থামিয়ে না ফেরার দেশে চলে গেলেন অনুপম শ্যাম। ৬৩ বছর বয়সী এই প্রবীণ অভিনেতা তাঁর কর্মজীবনে অভিনয় দক্ষতা দিয়ে একে একে সকলের মনে জায়গা করে নিয়েছেন। শারীরিক অসুস্থতার কারণে দীর্ঘদিন ধরেই ভুগছিলেন তিনি। মূলত কিডনি জনিত সমস্যার কারণে হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাঁকে। মুম্বাইয়ের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন বর্ষীয়ান এই অভিনেতা। তবে অবশেষে গতকাল বিভিন্ন অঙ্গ গুলির একত্রিতভাবে বিফল হয়ে যাওয়ার কারণে মৃত্যু হয় তাঁর । গত কয়েক দিনে শারীরিক অবস্থার ক্রমশ অবনতি হওয়ার কারণেই হঠাৎই না ফেরার দেশে চলে গেলেন তিনি। তাঁর এই কর্মজীবনে মান কি আওয়াজ “প্রতিজ্ঞা” নামে একটি টিভি সিরিয়ালের মাধ্যমে বেশ জনপ্রিয় মুখ হয়ে উঠেছিলেন তিনি। তাঁর এই মৃত্যুতে ইতিমধ্যেই শোকের ছায়া নেমে এসেছে বলিপাড়ায়।

ইতিমধ্যেই প্রতিজ্ঞার দ্বিতীয় সিজনের জন্য শুটিং শুরু করা হয়েছিল বলে জানিয়েছিলেন তিনি। শুটিং শুরু হওয়ার পর থেকেই অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি । তবে মনের জোরে নিজস্ব অসুস্থতাকে একপাশে সরিয়ে দীর্ঘদিন ধরে শুটিংয়ের কাজ করেছিলেন বলেই জানিয়েছেন তাঁর সহ-অভিনেতারা। তবে গতকাল আর ভাগ্য সঙ্গ দেয়নি তাঁর। আর সেই কারণেই গতকাল রাত্রি আটটা নাগাদ মুম্বাইয়ের লাইফ লাইন হাসপাতালে শেষনিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

প্লাস্টিকের পরিবর্তে কাগজের পতাকা ব্যবহারের আর্জি কেন্দ্রের । এম ভারত নিউজ

স্বাধীনতা দিবসে প্লাস্টিকের পরিবর্তে কাগজের পতাকা ব্যবহারের আর্জি জানাল কেন্দ্র সরকার। বিশ্ব উষ্ণায়নের একটি বড় কারণ এই প্লাস্টিকের ব্যবহার । আর সেই কারণেই স্বাধীনতা দিবসের দিন এই জাতীয় পতাকার ক্ষেত্রে প্লাস্টিকের ব্যবহার সম্পূর্ণভাবে বন্ধ করতে চায় কেন্দ্রীয় সরকার। এছাড়াও দেশের গৌরবের প্রতীক হিসেবে ব্যবহৃত জাতীয় পতাকাকে অবমাননার হাত থেকে রক্ষা […]
national_674

You May Like

Subscribe US Now

error: Content Protected