৩০ নভেম্বর পর্যন্তই আনলক ৫, ঘোষণা স্বাস্থ্যমন্ত্রকের । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 21 Second

সংক্রমণ এখনও দেশ ছাড়া হয়নি। বারবার বিভিন্ন ভাষণে প্রধানমন্ত্রীও দেশবাসীকে সচেতন করছেন। আর তাই স্বরাষ্ট্রমন্ত্রকের তরফ থেকে জানান হয়েছে যে নতুন করে কোনও শিথিলতা ঘোষণা নয়। এই মুহূর্তে যা নিয়ম আছে সেটিই বলবৎ থাকবে ৩০ নভেম্বর পর্যন্তই। স্বাভাবিকভাবেই এখনও চালু হচ্ছে না লোকাল ট্রেন। বন্ধ থাকছে আন্তর্জাতিক বিমান পরিষেবা ট্র্যাভেল বাবল ছাড়া অন্যান্য রুটে। সিনেমা হলে ৫০ শতাংশের বেশি দর্শক প্রবেশ থাকছে নিষিদ্ধ। তবে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার সিদ্ধান্তের দায় থাকছে সংশ্লিষ্ট রাজ্য সরকারের ওপর।

বন্ধ স্থানে ২০০ লোকের ওপর জমায়েতের ওপর নিষেধাজ্ঞাও বহাল থাকছে। উৎসবের মরশুমে সংক্রমণ বাড়ার আশঙ্কায় সবাইকে করোনা বিধি মেনে চলার অনুরোধ স্বরাষ্ট্রমমন্ত্রকের। সেইসঙ্গে কনটেনমেন্ট জোনে লকডাউন বজায় থাকবে বলেই জানানো হয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

হাথরস তদন্তের নজরদারিতে সুপ্রিম কোর্ট ! এম ভারত নিউজ

এলাহাবাদ হাইকোর্টের নজরদারিতে হাথরস গণধর্ষণ-খুন কাণ্ডের তদন্ত করবে সিবিআই। মঙ্গলবার এমনটাই নির্দেশ দিল দেশের শীর্ষ আদালত। একই সঙ্গে উত্তরপ্রদেশ থেকে দিল্লিতে মামলার বিচার প্রক্রিয়া হস্তান্তরের দাবিও নাকচ করে দিয়েছে প্রধান বিচারপতি এস এ বোবদের বেঞ্চ। সুপ্রিম কোর্টের দাবি, সব বিষয়ে যথেষ্ট গুরুত্ব দিয়ে দেখছে হাইকোর্ট। তাই আপাতত হস্তক্ষেপের প্রয়োজন নেই। […]

Subscribe US Now

error: Content Protected