বিশ্বভারতীতে এক মাসের জন্য সাসপেনশনের মেয়াদ বৃদ্ধি অধ্যাপকের ! । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 31 Second

জটিলতা এখনও শেষ হয়নি। এখনও উত্তপ্ত বিশ্বভারতী । জানা যাচ্ছে, আগামী এক মাসের জন্য বিশ্বভারতীর এক অধ্যাপকের সাসপেনশনের মেয়াদ বৃদ্ধি করল কর্তৃপক্ষ। সাসপেন্ড হওয়ার এই অধ্যাপকের নাম সুদীপ ভট্টাচার্য। প্রসঙ্গত উল্লেখ্য, বিশ্ববিদ্যালয়ের বেনিয়ম ও দুর্নীতি নিয়ে বারংবার সোচ্চার হতে দেখা গিয়েছিল অর্থনীতি বিভাগের এই অধ্যাপককে। এখানেই শেষ নয় বারংবার বিশ্বভারতী দুর্নীতিতে পরিশ্রান্ত হয়ে প্রধানমন্ত্রী এবং রাষ্ট্রপতির কাছে চিঠি দিয়ে সুরাহা চেয়েছিলেন তিনি । এমনকি অভিযোগ করেছিলেন পাঠভবনের অধ্যক্ষ পদে নিয়োগের ক্ষেত্রে যে ভয়াবহ দুর্নীতি ঘটেছে তা নিয়েও। আর তার ফলাফল স্বরূপ সাসপেন্ড হতে হয়েছিল তাঁকে।

প্রসঙ্গত উল্লেখ্য, চলতি বছরের জানুয়ারি মাসে সাসপেন্ড করা হয়েছিল এই অধ্যাপককে। জানা যাচ্ছে, আপাতত আরও এক মাসের জন্য এই সাসপেনশন অর্ডার বাড়ানো হল। ইতিমধ্যেই বিশ্বভারতী বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে এই বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে কর্তৃপক্ষের তরফে। ওদিকে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষের দাবি বিশ্ববিদ্যালয়ের নামে কুৎসা রটিয়ে খবরের শিরোনামে আসার চেষ্টা করেছিলেন এই অধ্যাপক। প্রসঙ্গত উল্লেখ্য, গত কয়েকদিন ধরে বিশ্বভারতীতে ছাত্র আন্দোলনের বিষয় নজরে এসেছে সকলেরই। ইতিমধ্যেই ওই ছাত্র-ছাত্রীকে পুনরায় ক্লাসে যোগদান করার নির্দেশ দেওয়া হয়েছিল। যদিও এখনও পর্যন্ত সাসপেনশন অর্ডার তুলে যোগদানের বিষয়ে কোন নির্দেশ দেওয়া হয়নি বিশ্ববিদ্যালয়ের তরফে। অবিলম্বে বিশ্ববিদ্যালয়ের বিরুদ্ধে মামলা করার পরামর্শ দেয়া হয়েছিল সাসপেন্ড হওয়া ঐ শিক্ষককেও।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

বাঁশদ্রোনিতে প্রোমোটারের বাড়িতে শ্যুটআউট ! । এম ভারত নিউজ

বাঁশদ্রোনির সোনালী পার্ক এলাকায় প্রোমোটারের বাড়িতে ঢুকে গুলি চালাল কুখ্যাত দুষ্কৃতীরা। প্রোমোটার প্রদীপ দেবনাথের বাড়িতে হামলা চালায় কুখ্যাত দুষ্কৃতী নান্টির ছেলে শুভ ঘোষ,কার্তিক দাস। বাড়ির সিসিটিভি ফুটেজে দেখা যায়, প্রোমোটারের বাড়িতে বন্দুক নিয়ে চড়াও হয় দুষ্কৃতীরা। প্রোমোটারকে না পেয়ে প্রোমোটারের সহকারী যুবকের উপর হামলা চালায় তারা। যুবকের হাতে গুলি লেগেছে […]
News_1277

You May Like

Subscribe US Now

error: Content Protected