আত্মনির্ভর ভারতের অন্যতম কেন্দ্র পশ্চিমবঙ্গ! প্রধানমন্ত্রী। এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 10 Second

বঙ্গ ভোটের আগে বিজেপি নেতাদের বঙ্গে আগমন একটি নিত্যনৈমিত্তিক ঘটনায় পরিণত হয়েছে। তাই বঙ্গ ভোটের আগে দক্ষিনেশ্বর থেকে নোয়াপাড়া পর্যন্ত মেট্রো চালু করার সুবাদে আরও একবার পশ্চিমবঙ্গের এলেন তিনি এবং সেখানে বক্তব্য রাখতে গিয়ে তিনি বলেন পশ্চিমবঙ্গ আত্মনির্ভর ভারতের একটি অন্যতম কেন্দ্র।

বঙ্গ ভোটের আগে বাঙালির মনে জায়গা করে নিতে, একের পর এক সিদ্ধান্ত নিয়েছে কেন্দ্র প্রথমে নেতাজি জন্মজয়ন্তী কে পরাক্রম দিবস ঘোষণা করা, পরবর্তীতে হাওড়া কালকা মেলের নাম পরিবর্তন করে নেতাজি এক্সপ্রেস করে দেওয়া। এখন বঙ্গ ভোটের আগে দক্ষিনেশ্বর থেকে নিউ গড়িয়া পর্যন্ত মোট ৭৯ জোড়া ট্রেন চলবে বলে মেট্রো রেল সূত্রে জানানো হয়েছে।  আজ হুগলি ডানলপ ময়দানে এসেছিলেন প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদি। আর সেখান থেকেই ভার্চুয়ালি নানা রকম প্রকল্পের উদ্বোধন করেছেন তিনি ।

বঙ্গ ভোটের আগে রাজ্যে এসে সেই সমস্ত প্রকল্পগুলির উদ্বোধনের সময় প্রধানমন্ত্রী তাঁর বক্তব্যের মধ্যে বলেন যে, দেশের বিভিন্ন রাজ্যের সমস্ত প্রকল্পগুলো উদ্বোধন হচ্ছে তাতে মেড ইন ইন্ডিয়া ছাপ প্রভাবতই স্পষ্ট। তবে আজ রাজ্যে এত বড় প্রকল্পের উদ্বোধনের অনুষ্ঠানে নিমন্ত্রিত ছিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। অথচ তাঁকে আজকের অনুষ্ঠানে উপস্থিত থাকতে দেখা যায়নি বলেই জানা যাচ্ছে সাংবাদিক মহল।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

সিবিআই তদন্তের মুখে এবার অভিষেকের স্ত্রী রুজিরা । এম ভারত নিউজ

কয়লা কাণ্ড নিয়ে বারবার সিবিআই তদন্তের মুখে পড়েছেন অভিষেক, তবে এখন শুধু তাতেই নিষ্পত্তি হচ্ছে না তাঁর ,পাশাপাশি জিজ্ঞাসাবাদ করা হবে তাঁর স্ত্রী রুজিরাকেও। আজ সকাল১১ টা থেকে দুপুর তিনটের মধ্যে যেকোনো সময় পৌঁছাতে পারেন সিবিআই আধিকারিকরা । পাশাপাশি সাথে থাকছেন মহিলা আধিকারিকরাও। গতকাল অভিষেকের শ্যালিকাকেও জিজ্ঞাসাবাদ করে সিবিআই আধিকারিকরা। […]

Subscribe US Now

error: Content Protected