ভোটের আগে ‘রস্টার’ দিল তৃণমূল । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 42 Second

পাখির চোখ বিধানসভা নির্বাচন। বাংলা দখলে ঝাঁপিয়ে পড়ার ডাক দিয়েছে বিজেপি। ইতিমধ্যে ভোটের রণনীতি ঠিক করতে দফায় দফায় বৈঠক শুরু করে দিয়েছে গেরুয়া শিবির। পিছিয়ে নেই তৃণমূলও। বিভিন্ন বিষয়ে দলের বক্তব্য জানাতে দলের নেতাদের একাংশের জন্য নতুন ‘রস্টার’ তৈরি করে দিল ঘাসফুল শিবির। দলের তরফে বলা হয়েছে, বেলা ১২টা থেকে বিকেল ৪টে পর্যন্ত তৃণমূল ভবনের মিডিয়া সেন্টারে ওই নেতারা বিভিন্ন রাজনৈতিক বিষয়ে সংবাদমাধ্যমকে তাঁদের বক্তব্য জানাবেন। অন্যান্য সময় বাড়ি বা অন্যত্র থেকে বাংলা, ইংরেজি বা হিন্দিতে বক্তব্য জানাতে পারবেন।

‘রস্টার ডিউটি’ থাকবে সপ্তাহের ৬দিন। রবিবার ছুটি। সোমবার এবং শুক্রবার সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলবেন রাজ্যসভার সাংসদ সুখেন্দুশেখর রায়। বৃহস্পতি এবং শনিবার কথা বলবেন বিশ্বজিৎ দেব। এছাড়া মঙ্গলবার মন্ত্রী শশী পাঁজা, বুধবার ওমপ্রকাশ মিশ্র, বৃহস্পতিবার নির্বেদ রায় এবং শনিবারের জন্য নাদিমুল হকের নাম রয়েছে ‘রস্টারে’। বৃহস্পতিবার এবং শনিবারের জন্য ‘রস্টারে’ ২ জন করে নেতার নাম রয়েছে। বাকি ৪দিন একজন করেই ওই দায়িত্ব সামলাবেন। অন্যদিকে, সপ্তাহের যে কোনও দিন সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলবেন রাজ্যসভা সাংসদ দীনেশ ত্রিবেদী এবং রাজ্যের মন্ত্রী ব্রাত্য বসু। তৃণমূলের একাংশের মতে, ভোটের আগে দায়িত্ব ভাগ করে দেওয়ার মধ্য দিয়ে দলে শৃঙ্খলা ও পেশাদারিত্বের বার্তা আরও বেশি করে দিতে চাইছেন দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।তৃণমূল ভবন সূত্রে খবর, ‘রস্টারে’ বিভিন্ন বিষয়ে অভিজ্ঞতাসম্পন্ন নেতাদের রাখা হয়েছে। রাজ্য রাজনীতি, জাতীয় রাজনীতি, বিদেশনীতি, আইনশৃঙ্খলা-সহ বিভিন্ন বিষয়কে মাথায় রেখেই ওই দায়িত্ব ভাগ করে দেওয়া হয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

হলদিয়ায় `চোর সন্দেহে` গণপিটুনি, মৃত্যু যুবকের । এম ভারত নিউজ

চোর সন্দেহে গণপিটুনি। গণপিটুনির জেরে এক যুবকের মৃত্যুর ঘটনায় উত্তেজনা পূর্ব মেদিনীপুরের হলদিয়ার ভবানীপুরে। মৃত যুবকের নাম সেখ রসিদ। পুলিশ সূত্রে খবর, কয়েক দিন আগে হলদিয়ার একটি পেট্রোল পাম্পে দাঁড়িয়ে থাকা লরির ভেতর থেকে একটি মোবাইল ফোন ও ১২ হাজার টাকা চুরি হয়ে যায়। স্থানীয় বাসিন্দাদের বিষয়টি জানালে তারা এক […]

You May Like

Subscribe US Now

error: Content Protected