ভবানী ভবনের সামনে বিক্ষোভ পুলিশ কনস্টেবল চাকরিপ্রার্থীদের । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 8 Second

আজ সকাল থেকেই ভবানী ভবনের সামনে রাস্তা অবরোধ করে বিক্ষোভ দেখায় পুলিশ কনস্টেবল চাকরিপ্রার্থীরা। ২০১৯ এ পুলিশ কনস্টেবলের পরীক্ষায় সফল প্রার্থীরা নিয়োগপত্র পেয়েছিল কিন্তু তাদের এখনও জয়েনিং হয়নি। এদিকে ২০২১এ নতুন করে পুলিশ কনস্টেবল এর পরীক্ষার ফর্ম পূরণ শুরু হয়ে গেছে। এক বিশিষ্ট সংবাদমাধ্যমের তথ্য অনুযায়ী আজ প্রায় ৩০০ জন চাকরিপ্রার্থী বিক্ষোভে সামিল হয়েছিলেন ভবানী ভবনের সামনে।

বিক্ষোভে উপস্থিত থাকা এক চাকরিপ্রার্থীর সঙ্গে কথা বলে জানা যায়, ২০১৯ সালে পরীক্ষার পর লকডাউন শুরু হয়ে যায় ফলে নিয়োগ প্রক্রিয়া বন্ধ ছিল। পুনরায় ২০২০-এর আগস্ট থেকে নিয়োগ প্রক্রিয়া শুরু হলে পরীক্ষায় সফল চাকরিপ্রার্থীদের কাছে জয়নিং লেটার ইমেইল মারফত পাঠানো হয়। কিন্তু এখনও পর্যন্ত কোনো চাকরি প্রার্থীর জয়েনিং দেওয়া হয়নি। বেলা গড়াতেই পুলিশ প্রশাসনের তরফ থেকে চাকরিপ্রার্থীদেরকে বিক্ষোভ উঠিয়ে নিতে বলা হয় । কিন্তু ছাত্রছাত্রীরা দাবি মেনে না নেওয়ায় লাঠিচার্জ করে বিক্ষোভ মিছিল ছত্রভঙ্গ করা হয় প্রশাসনের তরফ থেকে। বিক্ষোভে উপস্থিত থাকা চাকরিপ্রার্থীদের বক্তব্য আগে তাদের জয়নিং দিতে হবে তারপর নতুন করে পুলিশ কনস্টেবলের পরীক্ষা নিতে হবে। জানা যাচ্ছে চাকরিপ্রার্থীদের এই দাবি পশ্চিমবঙ্গ সরকার মেনে না নিলে তাঁরা আদালতের দ্বারস্থ হবে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

প্রকাশিত হল মাধ্যমিকের রেজাল্ট । এম ভারত নিউজ

অবশেষে প্রকাশিত হল মাধ্যমিকের রেজাল্ট। করোনা আবহে মাধ্যমিকের রেজাল্ট প্রকাশ করলেন মধ্যশিক্ষা পর্ষদের, সভাপতি কল্যাণময় গঙ্গোপাধ্যায়। করোনার এই ভয়াবহতার কারণে এবার মাধ্যমিক পরীক্ষা নেওয়া সম্ভব হয়নি। তাই বিকল্প পদ্ধতিতে মাধ্যমিকের ফল প্রকাশ করা হয়েছে। মূলত কোন ছাত্র ছাত্রীর নবম শ্রেণীতে প্রাপ্ত নাম্বার এবং দশম শ্রেণীতে বিদ্যালয়ের তরফ থেকে প্রাপ্ত নম্বরের […]
state_234

Subscribe US Now

error: Content Protected