ভোপালে আত্মঘাতী তরুণী । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 55 Second

১০ জানুয়ারি, রবিবার, মধ্যপ্রদেশের ভোপালের বাসিন্দা এক তরুণী নিজের বাড়িতে আত্মঘাতী হন। সূত্রের খবর, বছর ২৬ এর এই তরুণীর মৃত্যুর পিছনে লাভ জিহাদের অভিযোগ তুলে ধরেন মৃতার পরিবার। ঘটনাস্থল থেকে উদ্ধার হয়েছে একটি সুইসাইড নোট। যেখানে আত্মঘাতী আদিল খান নামে এক ব্যক্তি কে তার মৃত্যুর জন্য অভিযুক্ত করেছেন।

পরিবারের দাবি- ইসলাম ধর্মের আদিল খান নিজেকে হিন্দু ধর্মের বলে পরিচয় দেয় এবং বাবলু ছদ্মনামে নিজের আসল পরিচয় গোপন করে তাদের মেয়ের সঙ্গে বন্ধুত্ব করে। তারপর তরুণী তার আসল পরিচয় জানতে পেরে তার থেকে দূরত্ব তৈরি করে। মেয়েটির বাবা তার মেয়েকে আদিলের থেকে দূরে করতে চাইলে শারীরিক এবং মানসিক অত্যাচার চলে তরুণীর উপর। সেই অশান্তির মধ্যে থেকেই এমন পদক্ষেপ নিতে বাধ্য হয় তরুণী।

তরুণীর পরিবার ধর্মান্তরণ বিরোধী আইনে মামলা রুজুর আর্জি জানায় অভিযুক্ত আদিল খানের বিরুদ্ধে। প্রসঙ্গত, উত্তরপ্রদেশের পরে শনিবার মধ্যপ্রদেশেও ধর্মান্তরণ বিরোধী আইনের অধ্যাদেশের সই করেছেন মধ্যপ্রদেশের রাজ্যপাল আনন্দিবেন প্যাটেল। এই আইনের ক্ষেত্রে পরিচয় গোপন করে কেবলমাত্র বিয়ের জন্য ধর্মান্তরণ করলে ১০ বছরের জেল হতে পারে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

প্রধানের উদ্যোগে শ্রমিকদের প্রয়োজনীয় সামগ্রী বিতরণ । এম ভারত নিউজ

জবকার্ডে কর্মরত সকল শ্রমিকদের গামছা,জামা,ঝুড়ি ও কোদাল বিতরণ করা হল। রবিবার হাওড়ার গ্রামীণ হাওড়ার বাগনান ১ ব্লকের সাবসীট গ্রাম পঞ্চায়েত এলাকায় এমন উদ্যোগ নেয় জেলা তৃণমূল। সাবসীট গ্রাম পঞ্চায়েতের প্রধান সেখ বান্টির উদ্যোগে গামছা,টি-শার্ট,ঝুড়ি ও কোদাল সহ বিভিন্ন প্রকার প্রয়োজনীয় সামগ্রী কর্মরত শ্রমিকদের হাতে তুলে দেওয়া হয়। এদিন মূলত ওই […]

Subscribe US Now

error: Content Protected