আশঙ্কাজনক শারীরিক অবস্থায় রয়েছেন মন্ত্রী সাধন পান্ডে । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 10 Second

এখনও সংকটমুক্ত হননি মন্ত্রী সাধন পান্ডে। জানা যাচ্ছে এখনও পর্যন্ত একই অবস্থায় রয়েছেন তিনি। ইতিমধ্যে তার চিকিৎসার জন্য মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে।গত ২৪ ঘন্টা ধরে চিকিৎসকদের পর্যবেক্ষণে রাখা হয়েছে তাঁকে । জানা যাচ্ছে মূলত ফুসফুসের সংক্রমণের থেকেই শারীরিক সমস্যায় ভুগতে হচ্ছে তাঁকে। প্রসঙ্গত উল্লেখ্য গত শুক্রবার রাতে হঠাৎ করেই শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়েন রাজ্যের মন্ত্রী সাধন পান্ডে। শ্বাসকষ্ট থাকায় তাঁকে ভেন্টিলেশনে রেখে লাইফ সাপোর্ট দিয়ে চিকিৎসা শুরু হয়। জানা যায় চিকিৎসকদের চিকিৎসায় সেভাবে সাড়া দিচ্ছে না সাধন পান্ডের শরীর । শহরের বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে।

সেখানেই তাঁকে পর্যবেক্ষণে রাখা হয়েছে । পাশাপাশি তাঁর সঙ্গে উপস্থিত থাকছেন তাঁর মেয়ে। পরিবারের সূত্রে জানানো হয় এই নিয়ে মোট ৯ বার নিউমোনিয়া আক্রান্ত হয়েছেন রাজ্যের মন্ত্রী।প্রসঙ্গত উল্লেখ্য গত শুক্রবার দলীয় কার্যক্রম সম্পণ্য করে, সন্ধ্যাবেলা বাড়ি ফেরেন তিনি। আর তারপর থেকেই হঠাৎই শারীরিক অবস্থার অবনতি হতে থাকে তাঁর। তারপর তীব্র শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালে ভর্তি করা হয় সাধন পান্ডেকে। শারীরিক অবস্থার অবনতির কারণে চিন্তায় রয়েছে ডাক্তারেরা। ইতিমধ্যেই তাঁর মেয়ে শ্রেয়া পান্ডে সোশ্যাল মিডিয়াতে তাঁর অনুগামীদের প্রার্থনা করতে অনুরোধ জানিয়েছেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

বিহারের মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে প্রতারণার অভিযোগ দায়ের ! এম ভারত নিউজ

বিহারের মুখ্যমন্ত্রী নীতীশ কুমারের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ দায়ের করলেন এক আইএস অফিসার। জানা যায় গতকাল একজন আইএএস অফিসার বিহার পুলিশের কাছে সে রাজ্যের মুখ্যমন্ত্রী এবং অন্যান্য উচ্চ আধিকারিকদের নামে একটি এফআইআর করেন। জানা যায় ১৯৮৭ সালের এই আইএস অফিসার সুধীর কুমার গতকাল মুখ্যমন্ত্রী সহ আরও ২১ জনের নামে একটি অভিযোগ […]
news_198

You May Like

Subscribe US Now

error: Content Protected