কাঁথি থেকে গ্রেফতার উত্তরপ্রদেশের ৩০ জন গুন্ডা, বিজেপিকে তীব্র কটাক্ষ মমতার । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 26 Second

বিধানসভা নির্বাচন ২০২১ এর প্রথম দফার নির্বাচনের আগে শেষ দফার সম্প্রচার শেষ হয়েছে গতকাল । আর এরই মধ্যে গ্রেপ্তার হলো ৩০ জন উত্তরপ্রদেশীয় গুন্ডা । আগামীকাল থেকে শুরু হচ্ছে প্রথম দফার নির্বাচন । তার আগেই আজ দাসপুরে চাঞ্চল্যকর অভিযোগ করলেন তৃণমূল সুপ্রিমো তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন বিজেপি বহিরাগত গুন্ডা নিয়ে জোট করিয়ে ভোটে জেতার চেষ্টা করে চলেছে। তবে এরকম চেষ্টার ফলাফল হাজতবাস ছাড়া আর কিছুই হতে পারে না।

আজ দাসপুরের থেকে তিনি আরও বলেন ,” অতিরিক্ত আত্মবিশ্বাসের জায়গা নেই। মেশিন ভালো করে পরীক্ষা করে নিন। ভিভিপ্যাট দেখে নিন। বিজেপির মতো শয়তানের দল নেই। ইউপি, ,বিহারের পুলিশ আসবে৷ বিজেপির ইউপি’র পুলিশ আসবে। তাই নিজেরা থাকবেন। ওরা দিলেও বিরিয়ানি আর চা খাবেন না।”

প্রথম দফায় ভোট রয়েছে শুভেন্দু অধিকারীর জেলা পূর্ব মেদিনীপুরেও। পাশাপাশি নন্দীগ্রামে ১ তারিখ ভোট হওয়ার কথা উল্লেখ করেন এই সভা থেকেই বলেন, আগামী ১ তারিখ পর্যন্ত তিনি থাকবেন সেখানে। পাশাপাশি তিনি আরো বলেন বাংলায় গুন্ডা নিয়ে এসে ভোট আদায় করতে আসছে মীরজাফরের দল। আপনারা সাবধানে থাকবেন ,চোখ রাঙানিতে ভয় পাবেন না। মা বোনদের উদ্দেশ্যে বলেন, মীরজাফরের দল যদি ভয় দেখাতে আসে তাহলে হাতা খুন্তি দিয়ে এগিয়ে যাবেন তাদের দিকে । আগামী নির্বাচনে বাংলায় ক্ষমতায় এলে উন্নয়নের ধারা দেখতে পাবে বাংলার মানুষ। নন্দীগ্রাম থেকে ফের আরও একবার জয় লাভের আশায় রয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ভোট কর্মীদের হাতে তুলে দেওয়া প্রয়োজনীয় জিনিসপত্র । এম ভারত নিউজ

নিজস্ব সংবাদদাতা, পূর্ব মেদিনীপুর : রাত পোহালেই প্রথম দফার নির্বাচন, পূর্ব মেদিনীপুর জেলার দুটি মহকুমা, কাঁথি ও এগরার মোট ৭ টি বিধান সভা, রামনগর, কাঁথি উত্তর ও দক্ষিন, এগরা, পটাশপুর, ভগবানপুর ও খেজুরিতে ভোট রয়েছে প্রথম দফায়। তাই প্রস্তুতি শুরু হয়ে গেছে জোরকদমে। ইতিমধ্যেই প্রতিটি ভোটদান কেন্দ্রের ম্যাটেরিয়ালস ডিসট্রিবিউশন ক্যাম্পের […]

Subscribe US Now

error: Content Protected