ভোট কর্মীদের হাতে তুলে দেওয়া প্রয়োজনীয় জিনিসপত্র । এম ভারত নিউজ

user
1 0
Read Time:2 Minute, 45 Second

নিজস্ব সংবাদদাতা, পূর্ব মেদিনীপুর : রাত পোহালেই প্রথম দফার নির্বাচন, পূর্ব মেদিনীপুর জেলার দুটি মহকুমা, কাঁথি ও এগরার মোট ৭ টি বিধান সভা, রামনগর, কাঁথি উত্তর ও দক্ষিন, এগরা, পটাশপুর, ভগবানপুর ও খেজুরিতে ভোট রয়েছে প্রথম দফায়। তাই প্রস্তুতি শুরু হয়ে গেছে জোরকদমে। ইতিমধ্যেই প্রতিটি ভোটদান কেন্দ্রের ম্যাটেরিয়ালস ডিসট্রিবিউশন ক্যাম্পের কাছে পৌঁছে গেছেন সমস্ত ভোটকর্মীরা। শুক্রবার সকাল থেকে এগরার ঝটুলাল হাই স্কুলের পাশাপাশি , কাঁথি প্রভাত কুমার কলেজ, কিশোর নগর হাই স্কুল ও বাজকুল কলেজ থেকে ভোট কর্মীদের হাতে প্রয়োজনীয় জিনিসপত্র তুলে দেওয়া হচ্ছে। ইতিমধ্যেই শিবিরের অ্যানাউন্সমেন্টের মাধ্যমে ডেকে নেওয়া হয়েছে প্রত্যেককে তারপর একে একে হাতের সমস্ত প্রয়োজনীয় জিনিসপত্র তুলে দেওয়া হয়েছে । প্রয়োজনীয় কাগজপত্র থেকে শুরু করে ভোটের কালি স্টেপলার পিন প্রভৃতি ।

পাশাপাশি করোনা পরিস্থিতি মাথায় রেখে নির্বাচন কমিশন কড়া নির্দেশ দিয়েছে।কোভিডবিধি মেনেই নেওয়া হবে ভোট। মাস্ক, সেনিটাইজার, গ্লাবস প্রভৃতিও প্রদান করা হচ্ছে। শান্তিপূর্ণ ভাবে ভোট করার লক্ষ্যে রাজ্য পুলিশের পাশাপাশি ১৮ হাজার ৮০০ আধাসেনা মোতায়েন করা হয়েছে। বিকেলের মধ্যে সমস্ত ভোটকর্মী নিজেদের ভোট গ্রহন কেন্দ্রে পৌঁছে যাবে। সব মিলিয়ে শেষ মুহুর্তের ভোট প্রস্তুতির কাজে তৎপর জেলা প্রশাসন।। আগামী কাল পূর্ব মেদিনীপুরের প্রথম দফার ভোট। দুটি মহাকুমার অন্তর্গত মোট সাতটি বিধানসভা কেন্দ্রে আগামী কাল নির্বাচন হবে। সেই নির্বাচনে মোট ভোটারের সংখ্যা ১৭৬০৮২৫ জন। সাতটি বিধানসভা কেন্দ্রে মোট বুথের সংখ্যা ২৪৩৭টি। ইতিমধ্যে ভোটের প্রস্তুতি একেবারে তুঙ্গে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

হাসপাতালে ভর্তি রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ । এম ভারত নিউজ

হাসপাতালে ভর্তি ভারতের বর্তমান রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ। শুক্রবার সকালে হঠাৎই অসুস্থতা বোধ করতে থাকেন রাষ্ট্রপতি। বুকে যন্ত্রণা হচ্ছিল তাঁর। সময় নষ্ট না করে দ্রুত রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দকে দিল্লির সেনা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আর সেখানেই ডাক্তারদের তত্ত্বাবধানে রয়েছেন তিনি। তাঁকে নিয়ে যাওয়া মাত্র কিছু পরীক্ষা-নিরীক্ষা করার পরে ভর্তি নিয়ে নেওয়া […]

Subscribe US Now

error: Content Protected