রাজভবনের সামনে ভেড়ার পাল নিয়ে প্রতিবাদ ব্যক্তির । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 33 Second

রাজভবনের সামনে এবার একপাল ভেড়া নিয়ে বিক্ষোভে বসলেন এক ব্যক্তি। করোনা পরিস্থিতির মধ্যেও নোংরা রাজনীতি চলছে রাজ্যে, আর তার জন্য দায়ী রাজ্যপালই এই অভিযোগ এনে প্রতিবাদের এই অভিনব পন্থা নিয়েছেন তিনি।’ সিটিজেন এগেন্সট ডার্টি পলিটিক্স অ্যান্ড কোরাপসন’ নামক একটি সংস্থার সদস্য হিসেবে নিজেকে দাবী করেন সুমন মিত্র নামের ওই ব্যক্তি।
রাজ্যে গতকালের বিক্ষোভের প্রসঙ্গ টেনে তিনি বলেন ” মানুষ খেতে পাচ্ছেনা, রাজ্যে অক্সিজেন নেই, হাসপাতালে বেড নেই অথচ লকডাউনের মাঝেই রাজনৈতিক জমায়েত চলছে। এই সমস্ত ব্যাপারে রাজ্যপাল কোনোরকম পদক্ষেপ নিচ্ছেন না। উনি রাজ্যপাল নাকি ভেড়ার পাল সেটাই আমার প্রশ্ন”। তিনি আরও বলেন “চোরদের অবশ্যই শাস্তি পাওয়া উচিত, কিন্তু চোর ধরার সময় এটা নয়”। এই ঘটনা প্রকাশ্যে আসতেই তাঁকে সমর্থন জানান অনেকেই। যদিও কিছুক্ষণ বিক্ষোভ দেখানোর পর পুলিশি সক্রিয়তায় রাজভবনের সামনে থেকে সরিয়ে দেওয়া হয় তাঁকে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

জেলা প্রশাসনের জন্য একগুচ্ছ নির্দেশিকা জারি মোদির । এম ভারত নিউজ

দেশের কঠিন করোনা পরিস্থিতি মোকাবেলায় এবার জেলা প্রশাসনকে “ফিল্ড কমান্ডারের” তকমা দিলেন দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। পাশাপাশি জারি করলেন এক গুচ্ছ নয়া নির্দেশিকা। ইতিমধ্যেই বিভিন্ন রাজ্য এবং জেলার করোনা পরিস্থিতি মোকাবিলা নিয়ে ঠিক কী কী পদক্ষেপ নেওয়া হয়েছে এবং পাশাপাশি জেলা প্রশাসন এবং ফিল্ড অফিসাররা এখনও পর্যন্ত ঠিক কিভাবে কাজ […]

You May Like

Subscribe US Now

error: Content Protected