গণ ধর্ষণের পর গায়ে আগুন লাগানোর ঘটনা ফের যোগী রাজ্যে । এম ভারত নিউজ

user
0 0
Read Time:3 Minute, 1 Second

মানুষ নাকি জানোয়ার । আরও এক অমানবিক ঘটনা সামনে এল । ফের ধর্ষণের ঘটনা যোগী রাজ্যে । এক মহিলাকে ধর্ষণ করে গায়ে আগুন লাগানোর অভিযোগ উঠল বাবা আর ছেলের বিরদ্ধে । ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের সীতাপুরের মিশরিখ অঞ্চলে । বছর তিরিশের ওই মহিল বাড়ি ফেরার সময়ে অভিযুক্তের রিকশায় উঠলে তাঁর ওপর ৫৫ বছরের রিকশা চালক ও তার ছেলে চড়াও হয় । এরপর বাবা-ছেলে মিলে মহিলাকে ধর্ষণ করে গায়ে আগুন ধরিয়ে দেয় । পুলিশের কাছে খবর পৌঁছলে পুলিশ গিয়ে আশঙ্কাজনক অবস্থায় মহিলাকে উদ্ধার করে জেলা হাসপাতালে ভর্তি করে । নির্যাতিতার শরীরের ৩০ শতাংশ পুড়ে গিয়েছে তবে এই মুহূর্তে তাঁর অবস্থা স্থিতিশীল বলে হাসপাতাল থেকে জানানো হয়েছে । পুলিশ ইতিমধ্যেই দুই অভিযুক্তকে আটক করেছে । সীতাপুরের পুলিশ সুপারিটেন্ডেন্ট আরপি সিং জানিয়েছেন, তাঁদের ফোন করে খবর দেওয়া হলে তাঁরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে যান । এই মুহূর্তে তদন্ত চালিয়ে যাচ্ছেন তাঁরা । এই ঘটনার সঙ্গে আরও কেউ জড়িত আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে । নির্যাতিতার মেডিকেল পরীক্ষা করানো হবে ।

একের পর এক ধর্ষণের ঘটনা ঘটে চলেছে যোগী রাজ্যে । বার বার প্রমাণিত হচ্ছে উত্তপ্রদেশে নারী নিরাপত্তা কতটা দুর্বল । কিছুদিন আগেই ঘটে যাওয়া হাথরাসের ভয়ঙ্কর ঘটনা এখনও আমরা স্মৃতি থেকে মুছে ফেলতে পারিনি । মুছে ফেলতে পারিনি সেই ঘটনার ছবি যেখানে একটি মেয়েছে ধর্ষণ করে মাঝরাস্তায় পুড়িয়ে ফেলা হল । আত কিছুর পরেও বার বার মনে হয় এই বুঝি শেষ কিন্তু ঠিক তার পর মুহূর্তেই আরও এক ঘৃণ্য ঘটনার খবর পাওয়া যায় । প্রতি দিন প্রতি ঘন্টায় আমাদের দেশে কেউ না কেউ যৌন নির্যাতনের শিকার হন । কোন খবর মিডিয়ার সামনে আসলেও বেশিরভাগ মেয়েরাই সমাজ এবং অভিযুক্তের ভয়ে মুখ খুলতে পারেননা । এ জিনিষ বন্ধ হোক । সরকারের কাছে একটাই দাবী, এমন কোন আইন আনা হোক যাতে এই ধরনের কুৎসিত অন্যায় করার আগে মানুষ একবার ভাবে যে তার নিজের পরিণতিও খুব একটা সুখকর হবার নয় ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

৮ দফায় ভোট, ক্ষুব্ধ নেত্রী । কি বলছে কমিশন ? । এম ভারত নিউজ

গতকালই ভোটের দিন ঘোষণা করেছে নির্বাচন কমিশন । বাংলায় ২৭শে মার্চ শুরু হচ্ছে ভোট । রাজ্যের ২৯৪টি কেন্দ্রে মোট ৮ দফায় টানা এক মাস ধরে চলবে বঙ্গ বিধানসভা ভোট । বাংলাতেই সবচেয়ে বেশি সময় ধরে চলবে নির্বাচন। দক্ষিণ ২৪ পরগনা জেলায় মোট ৩ পর্বে ভোট হবে। সেই নিয়ে রীতিমত চটে […]

Subscribe US Now

COVID-19 CASES
World Cases
57,686,941
Powered By Unibots
COVID-19 CASES
World Deaths
1374547
Powered By Unibots
COVID-19 CASES
India Cases
9050597
Powered By Unibots
COVID-19 CASES
India Deaths
132726
www.mbharat.in
COVID-19 CASES
Stay Safe!
Powered By Unibots
error: Content Protected