কার সঙ্গে বিয়ে সারলেন মুক্তি মোহন? দেখুন ভাইরাল ছবি। এম ভারত নিউজ

admin

স্ত্রী’র সঙ্গে বিশেষ দিনে ট্যুইনিং করেই পোশাক পরেছিলেন

0 0
Read Time:2 Minute, 35 Second

সাত পাকে বাঁধা পড়লেন নৃত্যশিল্পী মুক্তি মোহন।  সদ্য মুক্তি প্রাপ্ত অ্যানিম্যাল সিনেমায় অভিনীত তারকা কুণাল ঠাকুরের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তিনি । মুক্তি মোহনকে বিয়ের রাতে লাল ও সাদা লেহঙ্গায় অত্যন্ত সুন্দর দেখাচ্ছিল। স্ত্রী’র সঙ্গে বিশেষ দিনে ট্যুইনিং করেই পোশাক পরেছিলেন কুণাল। রবিবার ছবি প্রকাশ্যে আসতেই নিমেষে ভাইরাল ৷ নবদম্পতি শুভেচ্ছা কুড়োলেন নেটদুনিয়ায় ৷

জানা গেছে , ঘনিষ্ঠ বন্ধুবান্ধব এবং পরিবারের লোকজনের উপস্থিতিতে বিয়ে সারেন মুক্তি-কুণাল। বিয়ের একগুচ্ছ ছবিও শেয়ার করেন তারা । লেখেন, তোমার মধ্যে আমি আমার ঐশ্বরিক সংযোগ খুঁজে পাই। আর তোমার সঙ্গেই এক হওয়া লেখা ছিল ভাগ্যে। ঈশ্বর,পরিবার এবং বন্ধুদের আশীর্বাদ পেয়ে কৃতজ্ঞ। সকলের কাছে আশীর্বাদ এর আবেদন রইলো। জনপ্রিয় নৃত্যশিল্পী ও কোরিওগ্রাফার শক্তি মোহন তার বোনের বিয়ের ছবি রিপোস্ট করেন নিজের প্রোফাইলে। লেখেন, ‘আমার ছোট্ট গোলুর বিয়ে হয়ে গেল। বোনের বিয়েতে দারুণ আনন্দ করলেন জনপ্রিয় গায়িকা নীতি মোহনও। বোনের সঙ্গে একাধিক ছবিতে দেখা গেল তাঁকেও।

প্রসঙ্গত, কুণাল ঠাকুর একজন অভিনেতা এবং মডেল। অ্যানিম্যাল সিনেমাতে অভিনয় করার আগে তাকে কবির সিং -এ একটি পার্শ্ব চরিত্রে দেখা গিয়েছিল। কুণাল আবুধাবিতে জন্মগ্রহণ করেন এবং বেড়ে ওঠেন এবং অভিনয় এবং মডেলিংয়ে তার কর্মজীবন শুরু করেন। কুনাল কয়েক ডজন বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন।

আরও পড়ুন

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

চাকরি পাবেন সবাই, বৈঠক শেষে আশ্বাস ব্রাত্য বসুর। এম ভারত নিউজ

তবে আবারও ২২ ডিসেম্বরে চাকরিপ্রার্থীদের সঙ্গে বৈঠকে বসবেন ব্রাত্য

You May Like

Subscribe US Now

error: Content Protected