ত্রিপুরা সফরে গিয়ে বিক্ষোভের মুখে অভিষেক বন্দোপাধ্যায় । এম ভারত নিউজ

user
0 0
Read Time:3 Minute, 18 Second

 ২০২৩-এ ত্রিপুরায় বিধানসভা নির্বাচন। তার আগে তৃণমূলের সমীক্ষা করতে ত্রিপুরায় গিয়েছিলেন প্রশান্ত কিশোরের সংস্থা আইপ্যাকের ২৩ জন সদস্য। রবিবার রাত থেকে ত্রিপুরার আগরতলায় একটি হোটেলে তাঁদের বন্দি করে রাখা হয়েছে। এমনটাই অভিযোগ উঠে এসেছে বিপ্লব দেবের সরকারের বিরুদ্ধে। যদিও বিজেপি সরকার এই দায় সম্পূর্ণ অস্বীকার করেছে। রাজ্যের মুখ্যমন্ত্রী বিপ্লব দেব জানিয়েছেন, করোনা ভাইরাসের কারনে এই সর্তকতা অবলম্বন করতে বলা হয়েছে আইপ্যাকের ২৩ জন সদস্যকে । কেউ কেউ মনে করছেন আইপ্যাক কর্মীদের আটক হওয়ার বিষয়টিই তৃণমূলের জন্য এক নতুন অধ্যায়ের সূচনা করতে পারে। ত্রিপুরার মাটিতে জোড়া ফুলের বীজ পুঁততে ইতিমধ্যেই বদ্ধপরিকর তৃণমূলের উচ্চপদস্থ নেতাকর্মীরা।জানা যাচ্ছে, এই অপ্রীতিকর ঘটনার নজিরকে সামনে রেখেই ত্রিপুরাতে তৃণমূলের প্রাথমিক সংগঠন তৈরি করা হবে খুব শীঘ্রই।মমতা ব্যানার্জির নির্দেশে সোমবার ত্রিপুরায় পৌঁছেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।সফরের শুরুতেই ত্রিপুরেশ্বরী মন্দিরে পুজো দিয়ে নয়া যাত্রা শুরু করবেন অভিষেক বন্দ্যোপাধ্যায়।

এদিন ত্রিপুরার ফ্যাসিবাদি সরকারকে তোপ দাগেন তিনি। অভিষেক বলেন, “গণতন্ত্র ত্রিপুরার মানুষের উপর ছেড়ে দিচ্ছি। বিজেপি নেতারা দিল্লি থেকে এসে বাংলার গণতন্ত্র নিয়ে গলা ফাটান। ত্রিপুরায় গণতন্ত্র দেখুক আগে”। ত্রিপুরেশ্বরী মন্দিরে পুজো দিতে যাওয়ার সময় তৃণমূলের সর্বভারতীয় সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের গাড়ি ঘিরে রাস্তায় দফায় দফায় বিক্ষোভ দেখায় ত্রিপুরা বিজেপি সমর্থকরা। এমনই একটি ভিডিও তৃণমূলের সম্পাদক নিজে ত্রিপুরা মুখ্যমন্ত্রী বিপ্লব দেবকে টুইট করেছেন। ত্রিপুরেশ্বরী মন্দিরে অভিষেক ব্যানার্জি পূজা দিতে গেলে ত্রিপুরার বিজেপি সমর্থকরা ‘গো ব্যাক’ স্লোগানে বিক্ষোভ দেখাতে শুরু করে। অন্যদিকে ‘খেলা হবে’ স্লোগানে চিৎকার করে উঠেতৃণমূল কর্মী সমর্থকরা।পাশাপাশি আজ তৃণমূলের অপর এক যুবনেতা দেবাংশু ভট্টাচার্যকেও ত্রিপুরাতে বিজেপি সমর্থকদের রোষের মুখে পড়তে হয়, এমনই অভিযোগ উঠে এসেছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

বন্যা পরিস্থিতির অবনতি,পানীয় জল ও খাদ্য সংকট হাওড়ায় । এম ভারত নিউজ

ডিভিসির ছাড়া জলে প্লাবিত গ্রামীণ হাওড়ার আমতা,আমতা(2),উদয়নারায়নপুর,বাগনান সহ একাধিক ব্লক এলাকার কয়েকহাজার বাসিন্দা। গতকালের পর আজও ঐ সমস্ত এলাকায় জলস্তর বৃদ্ধির ফলে বন্যা পরিস্থিতির অবনতি ঘটছে। ইতিমধ্যে আমতা (2) ব্লকের দ্বীপাঞ্চল ভাটোরা,ঘোড়াবেড়িয়া,চিৎনান। উদয়নারায়নপুরের ডিহিভূরসুট,রামপুর,আসন্ডা,শিবানীপুর,জোঁকা,মনসুকা,নরনায়ানচক,কুমারচক, পাথিয়াগোড়ি সহ একাধিক এলাকায় সাধারন মানুষ পানীয় জল ও খাদ্য অভাবের ক্ষোভ উগরে দিয়েছে প্রশাসনের বিরুদ্ধে। […]
district_511

You May Like

Subscribe US Now

error: Content Protected