ফের ভয়াবহ অগ্নিকাণ্ড শহরে । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 13 Second

নিজস্ব প্রতিনিধি, সটলেক: সাম্প্রতিক অতীতেই ইস্টার্ন রেলের দপ্তরে আগুন লাগার ঘটনায় প্রাণ গিয়েছিল ৯ জন মানুষের, যাদের মধ্যে পুলিশকর্মী, রেলকর্মী ও দমকল কর্মীরাও ছিলেন। সেই ঘটনার রেশ এখনও কাটেনি, তার মধ্যেই ফের ভয়াবহ অগ্নিকাণ্ড ঘটে গেল এই রাজ্যে।

আজকের ঘটনাটি ঘটেছে সল্টলেকের সেন্ট্রাল পার্কের পাশে একটি বস্তিতে। বস্তিতে উপস্থিত ৫০ টি ঝুপড়ির মধ্যে ২০ টি ঝুপড়ি কার্যত পুড়ে ছাই হয়ে গেছে বলে খবর সূত্রের। তবে পরবর্তী সময়ে দমকলের দুটি ইঞ্জিন ঘটনাস্থলে পৌঁছায় এবং আগুন নিয়ন্ত্রণে চেষ্টা করে। বর্তমানে এই আগুন অনেকটাই নিয়ন্ত্রণে আনতে পাড়া গেছে বলে খবর দমকল সূত্রে।

যদিও আগুন লাগার কারণ কি সে সম্পর্কে এখনো পর্যন্ত সঠিকভাবে বিস্তারিত কিছু জানা যায়নি। স্থানীয় এক বাসিন্দার মতে বস্তির এক কোণ থেকে হঠাৎ করে এই আগুন লেগে যায় এবং তা দ্রুত ছড়িয়ে পড়ে সমগ্র বস্তির অন্যান্য বাড়িগুলোতে। ওই ব্যক্তির মতে এ আগুনটি লেগেছে আজ সকাল পৌনে আটটা থেকে আটটার মধ্যে, যে এখনো পর্যন্ত সম্পূর্ণ নেভানো সম্ভব হয়নি। যে জায়গা থেকে আগুন লেগেছে, সেই জায়গায় কাগজপত্র স্তূপাকার করে রাখা থাকতো বলে সূত্র মারফত জানা যাচ্ছে। এই ঘটনার পরবর্তী সময়ে সেই অঞ্চলে পৌঁছান দমকলমন্ত্রী সুজিত বসু। এই ঘটনায় যে সকল মানুষ ক্ষতিগ্রস্ত হয়েছে তাদের প্রতি সমবেদনা ব্যক্ত করে পরবর্তীতে সবরকমভাবে এইসব মানুষদের পাশে দাঁড়ানোর বার্তা দেন তিনি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

মৃত্যুমিছিল মায়ানমারে, জনগণ ভারতের দ্বারস্থ । এম ভারত নিউজ

সেনাশাসনের বিরুদ্ধে গত দু’মাস ধরেই বিক্ষোভে উত্তপ্ত মায়ানমার। তবে দেশের গণতন্ত্র প্রতিষ্ঠার এক দশক হয়নি এখনও আর তার আগেই পুরো দেশের ক্ষমতার দখল নিয়েছে সেনাবাহিনী। ইতিমধ্যে সামরিক বাহিনীর শাসনের প্রতিবাদে বহু মানুষের মৃত্যু হয়েছে। সাধারণ মানুষ তো অনেক মামুলি বিষয় , নোবেলজয়ী স্টেট কাউন্সিলারের প্রধান আং সাং সু কি এবং […]

Subscribe US Now

error: Content Protected