অভিযোগ দায়ের কেজরিওয়ালের বিরুদ্ধে, কিন্তু কেন ? । এম ভারত নিউজ

user
0 0
Read Time:3 Minute, 0 Second

কৃষি আন্দোলনে চাঞ্চল্যকর মোড় । অভিযোগ দায়ের দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের বিরুদ্ধে । কেন্দ্রের বিরুদ্ধে কৃষক বিক্ষোভে ইন্ধন যোগাচ্ছেন তিনি এমনই অভিযোগ করা হয়েছে তাঁর বিরুদ্ধে । কেন্দ্রের নয়া কৃষি আইনের প্রতিবাদে কৃষি বিক্ষোভ এখনও শেষ হয়নি, সারা দেশ জুড়ে চলছে এই আন্দোলন । প্রায় প্রতিটি অবিজেপি দল এই আন্দোলনের সপক্ষে । তবে এবার এই প্রসঙ্গে নয়া একটি তথ্য সামনে এল । দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল তাঁদের পাশে আছেন বলে আগেই জানিয়েছেন এমনকি একদিনের অনশনের কর্মসূচিও নিয়েছেন তিনি । তবে তাঁর এই সহযোগিতাই কৃষকদের ইন্ধন যোগাচ্ছে বলেই অভিযোগ । কেন্দ্রের বিরুদ্ধে সুর চড়িয়ে এই বিক্ষোভে কৃষকদের উসকানি দিচ্ছেন তিনি । দিল্লি বিধানসভার ভিতরে কৃষি বিলের কপি ছিঁড়ে প্রতিবাদও জানিয়েছেন তিনি। দিল্লিকে আরও অশান্ত করতে চাইছেন কেজরিওয়াল এমনকি মোদি সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্রও করছেন তিনি এমনটাও অভিযোগ তোলা হয় । এই সমস্ত ঘটনার সাপেক্ষে দিল্লির বিজেপি আইটি সেলের প্রধান অভিষেক দুবে অরবিন্দ কেজরিওয়ালের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন।

গত ১৭ই ডিসেম্বর দিল্লি বিধানসভার বিশেষ অধিবেশনে কৃষি বিলের কপি ছিঁড়ে প্রতিবাদ জানিয়েছিলেন মুখ্যমন্ত্রী কেজরিওয়াল । এই ঘটনার জেরেই আন্দোলনকারী কৃষকরা সাপের পাঁচ পা দেখেছেন বলে অভিযোগ । এরপরেই অভিষেক তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন পাশাপাশি দিল্লি পুলিশকে তদন্ত করে দেখার আবেদনও জানিয়েছেন তিনি ।

কৃষি বিলের প্রতিবাদে চলা আন্দোলনের জন্যে অস্বস্তিতে কেন্দ্রীয় সরকার । পর পর বৈঠক হলেও তাতে কোন ফলই মেলেনি । হয়ছে ভারত বনধ, হয়েছে ট্রাক্টর মার্চও । তবে এখনও পর্যন্ত মীমাংসা হয়নি কোন । তারই মধ্যে দিল্লির মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে বিজেপির এই অভিযোগ দায়ের শুধুই কি অন্যায়ের প্রতিবাদ নাকি এর পেছনেও রয়েছে বড় কোন কারন তা এখনও বোঝা যায়নি ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

থ্যালাসেমিয়া রোগীদের পাশে দমদমের নরসিংহ অ্যাভিনিউ অ্যাসোসিয়েশন । এম ভারত নিউজ

স্বেচ্ছায় রক্তদান শিবিরের আয়োজন করল দমদমের একটি ক্লাব। রবিবাসরীয় সকালে দমদমের নরসিংহ অ্যাভিনিউ অ্যাসোসিয়েশনের তরফে রক্তদান শিবিরের আয়োজন করা হয়। পিপলস ব্লাড ব্যাঙ্কের সহযোগিতায় এই শিবির করা হয়। শীতের সকালেও এই শিবিরে রক্তদাতাদের উপস্থিতি ছিল চোখে পড়ার মত। সারাবছরই নানান সমাজসচেতনতা মূলক কাজ করে থাকে এই ক্লাব। প্রতিবছরই রক্তদান শিবিরের […]

You May Like

Subscribe US Now

error: Content Protected