চলেনি রেস্টুরেন্ট, অবসাদে আত্মহত্যার চেষ্টা ‘বাবা কা ধাবা’ খ্যাত বাবার । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 0 Second

গতবছর অক্টোবর মাসে একটি ভিডিও বানিয়েছিলেন দিল্লির ইউটিউবার গৌরব ওয়াসান। সেই ভিডিওর মাধ্যমেই রাতারাতি ভাইরাল হয়ে যায় “বাবা কা ধাবা”। জনগনের আর্থিক সাহায্যে রাতারাতিই ভোল বদলায় ধাবার। দিল্লিতে একটি বড় রেস্টুরেন্টও খুলে ফেলেন ‘বাবা’। কিন্তু সহায় হয়নি ভাগ্য। দিনের পর দিন লোকসানে চলতে চলতে বন্ধ হয় রেস্টুরেন্ট। এবার অবসাদে আক্রান্ত হয়ে আত্মহত্যার চেষ্টা করলেন বাবা কা ধাবার মালিক কান্তা প্রসাদ। দিল্লির সফদরজং হাসপাতালে অত্যন্ত সংকটজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন তিনি।

পুলিশ সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাত্রে এক বৃদ্ধ আত্মহত্যার চেষ্টা করলে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনাস্থলে গিয়ে পুলিশ জানতে পারে যে এই বৃদ্ধ বাবা কা ধাবার মালিক কান্তা প্রসাদ। তাঁর স্ত্রী জানিয়েছেন, রেস্টুরেন্ট বন্ধ হয়ে যাওয়ার ফলে অবসাদগ্রস্ত হয়ে পড়েন তিনি। গতবছর গৌরব ওয়াসানের ভিডিওতে লকডাউনে বাবা কা ধাবার করুণ অবস্থা দেখে সাহায্যের হাত বাড়িয়ে দেন অগনিত মানুষ। ফলে রাতারাতিই হাল ফিরে যায় ধাবার। কয়েক লক্ষ টাকা সাহায্য পাওয়ার পর গৌরবের নামে টাকা তছরুপেরও অভিযোগ আনেন বাবা। এরপর অবশ্য ক্ষমাও চান তিনি। তারপর এহেন ঘটনায় কার্যতই হতবাক নেটিজেন মহল।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

সুস্থ হচ্ছে রাজ্য, ৩ হাজারের নীচে দৈনিক সংক্রমন । এম ভারত নিউজ

সুস্থতার পথে রাজ্য। ৭১দিন পর আবারও ৩হাজারের নীচে নামল রাজ্যের দৈনিক করোনা গ্রাফ৷ কমেছে মৃত্যুর হারও। যা কিনা নিঃসন্দেহে সুখবর বলেই মনে করছেন পর্যবেক্ষকরা। শুক্রবার প্রকাশিত স্বাস্থ্য দপ্তরের বুলেটিন অনুযায়ী, গত ২৪ ঘন্টায় রাজ্যে নতুন করে আক্রান্ত হয়েছেন ২৭৮৮ জন। মৃত্যু হয়েছে ৫৮ জনের। যা কিনা গতকালের থেকে নিসন্দেহে ভালো […]

Subscribe US Now

error: Content Protected