দলে গুরুদায়িত্ব পেলেন ভারতী ঘোষ। এম ভারত নিউজ

Mbharatuser

দলের গুরুদায়িত্ব বাড়ল ভারতী ঘোষের। বিজেপির জাতীয় স্তরে মুখপাত্র হিসাবে ভারতী ঘোষের নাম ঘোষণা করা হল। রবিবারই দলের তরফে তাঁর নাম ঘোষণা করা হয়েছে।

0 0
Read Time:1 Minute, 36 Second

দলের গুরুদায়িত্ব বাড়ল ভারতী ঘোষের। বিজেপির জাতীয় স্তরে মুখপাত্র হিসাবে ভারতী ঘোষের নাম ঘোষণা করা হল। রবিবারই দলের তরফে তাঁর নাম ঘোষণা করা হয়েছে। পর পর দু’টি ভোটে পর্যদুস্ত হয়ে বঙ্গ বিজেপিতে একেবারে পিছনের সারিতে চলে গিয়েছিলেন ভারতী। ভোটের ফল প্রকাশের পর দলের এত লড়াই আন্দোলনে সেরকম ভাবে দেখা যায়নি প্রাক্তন এই দাপুটে আইপিএস অফিসারকে। সেই ভারতীই এবার বিজেপির জাতীয় স্তরের অন্যতম গুরুত্বপূর্ন মুখ।

শুধু পশ্চিমবঙ্গই ছাড়াও রাজ্যের পাশাপাশি দেশের বিভিন্ন রাজ্যের সংগঠনের হয়ে কর্মসূচিতেও অংশ নেবেন তিনি। বারবার হারার পরেও দল তাঁর উপর আস্থা হারায়নি। সে কারণেই ২০২১-এর বিধানসভা ভোটের ময়দানেও ফের নামানো হয় ভারতী ঘোষকে। ডেবরা থেকে প্রার্থী হন তিনি। উল্টোদিকে তৃণমূলের মুখ হন আরেক প্রাক্তন আইপিএস অফিসার হুমায়ুন কবীর। এই ভোটেও ভারতীর হার হয়। তবে ভোট প্রচারে ২০১৯-এর তুলনায় দ্বিগুন ঝাঁঝ দেখা গিয়েছিল ভারতী ঘোষের।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

অবশেষে সুপার সানডে ইডেনে। এম ভারত নিউজ

দীর্ঘদিনের অপেক্ষার অবসান। অবশেষে করোনাকালীন কঠিন পরিস্থিতি পার করে মহানগরীর ইডেন গার্ডেনে আন্তর্জাতিক ম্যাচ অনুষ্ঠিত হতে চলেছে আজই।ইতিমধ্যেই ইডেনের চত্বরের জমজমাটি দেখতে পাওয়া গিয়েছে বলেই জানা যাচ্ছে। দীর্ঘদিন ধরেই সুপার সানডের এই ম্যাচের অপেক্ষায় দিন কাটাচ্ছেন মহানগরী বাসি।

Subscribe US Now

error: Content Protected