গোলাম নবী আজাদের পরিবর্তে দায়িত্বে আসছেন মল্লিকার্জুন । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 51 Second

রাজ্যসভায় সংসদের মেয়াদ শেষ হতে চলেছে কংগ্রেসের বর্ষিয়ান নেতা গোলাম নবী আজাদের । আগামী ১৫ ই ফেব্রুয়ারি মেয়াদ শেষ হতে চলেছে এই বর্ষীয়ান নেতার। তবে তাঁরই পরিবর্তে আসতে চলেছেন আরো এক অতিপরিচিত বর্ষিয়ান নেতা, মল্লিকার্জুন খারগে। ইতিমধ্যে কংগ্রেসের তরফ থেকে চিঠি লেখা হয়েছে,রাজ্যসভার চেয়ারম্যান তথা উপ-রাষ্ট্রপতি বেঙ্কাইয়া নাইডুকে ,যাতে রাজ্যসভার আগামী বিরোধী দলনেতা হিসেবে মল্লিকার্জুন খারগেকে চিহ্নিত করা হয়।

রাজ্যসভার সাংসদ হিসাবে , নির্বাচিত হয়েছিলেন গোলাম নবী আজাদ যিনি আদতে জম্মু কাশ্মীর এর বাসিন্দা ছিলেন । গোলাম নবী আজাদ এখনো পর্যন্ত দুবার লোকসভার সাংসদ এবং পাঁচবার রাজ্যসভার সাংসদ ঘোষিত হয়েছেন । এতদিন পর্যন্ত রাজনৈতিক জগতে থাকা সত্ত্বেও এখনো পর্যন্ত তার নামে কোন খারাপ মন্তব্য শুনতে পাওয়া যায়নি বরং বরাবরই তিনি বিরোধী দলের নেতাদের প্রতি সমীহ করে এসেছেন। রাজ্যসভায় তার বিদায়ী অনুষ্ঠানে বক্তব্য রাখেন খোদ নরেন্দ্র মোদী। যিনি তাঁর বক্তব্যের মধ্যে , গোলাম নবী আজাদের এই বিশেষ গুণ গুলোর কথাই তুলে ধরেন, পাশাপাশি আবেগপ্রবণ হয়ে কেঁদে ফেলেন তিনি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

এবার কি তবে 'দুয়ারে বিজেপি' ? । এম ভারত নিউজ

বঙ্গ ভোটের আগে বঙ্গ রাজনীতিতে বিজেপির আগমনের চেষ্টা বারবার প্রতিফলিত হচ্ছে বিজেপির শীর্ষ নেতাদের বিভিন্ন কর্মসূচীর মাধ্যমে । বঙ্গ ভোটের আগে রাজ্য শাসকদলও এক ইঞ্চি জমি ছাড়তে রাজি নয় ।তাই দুয়ারে সরকার থেকে ,স্বাস্থ্য সাথী সকল কর্মসূচি যথেষ্ট দায়িত্ব নিয়ে সম্পন্ন করা হচ্ছে। তৃণমূল সরকারের এই দুয়ারে” সরকার কর্মসূচিতেই” কিছুটা […]

Subscribe US Now

error: Content Protected