মায়াবতীকে নিয়ে যৌনতাপূর্ণ কৌতুক, জাতি সংঘের পদ খোয়ালেন অভিনেতা । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 43 Second

উত্তরপ্রদেশের প্রাক্তণ মুখ্যমন্ত্রী মায়াবতীকে নিয়ে যৌনতাপূর্ণ বর্ণবিদ্বেষী কৌতুক বলার ফলে জাতি সংঘে নিজের পদ খোয়ালেন বলিউড অভিনেতা রণদীপ হুডা। সম্প্রতি স্যোসাল মিডিয়ায় ভাইরাল হয় ৯বছর পুরোনো একটি শো এর ভিডিও। সেখানে মায়াবতীকে উদ্দ্যেশ্য করে অত্যন্ত কুরুচিপূর্ণ, বর্ণবিদ্বেষী যৌনগন্ধি একটি জোকস বলতে শোনা যায়। তারপরই তোলপাড় শুরু হয় স্যোশাল মিডিয়া জুড়ে। “অ্যারেস্ট রনদীপ হুডা” এই হ্যাশট্যাগে ছেয়ে যায় স্যোশাল মিডিয়া। এর পরই জাতি সংঘের পরিযায়ী বন্য প্রাণীদের সংরক্ষণের জন্য প্রচারকের পদ থেকে সরানো হয় রণদীপ হুডাকে। জাতি সংঘের এক আধিকারিক জানিয়েছেন , “রণদীপের এমন মন্তব্য নীতিগতভাবে জাতিসংঘ বিরুদ্ধ। বর্ণবিদ্বেষী, লিঙ্গবৈষম্যকে মোটেই জাতিসংঘ সমর্থন করে না।”
২০১২ সালের ওই ভিডিও সম্পর্কে জানতেন না তাঁরা, তাই ২০২০ সালে মাইগ্রেটরি স্পিসিজ় অফ ওয়াইল্ড অ্যানিমেলস-এর দূত হিসেবে নিয়োগ করা হয়েছিল রণদীপকে এমনটাই জানান তিনি। এব্যাপারে অভিনেতার কাছ থেকে কোনোরকমে প্রতিক্রিয়া এখনও পাওয়া যায়নি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ভারতে শুরু অ-মুসলিম শরনার্থীদের নাগরিকত্ব দেওয়ার কাজ । এম ভারত নিউজ

বহুদিন ধরেই চর্চায় ছিল NRC এবং CAA। অবশেষে সব জল্পনার অবসান ঘটিয়ে নিকটবর্তী মুসলিম দেশ থেকে আসা সেদেশের সংখ্যালঘু শরনার্থীদের নাগরিকত্ব দিচ্ছে ভারত। এ বিষয়ে শুক্রবারই নির্দেশিকা জারি করেছে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রক। সূত্রের খবর, বাংলাদেশ, পাকিস্তান এবং আফগানিস্তান থেকে আসা সেই দেশের ধর্মীয় সংখ্যালঘু শরনার্থী যাঁরা এদেশে এসে বসবাস করছেন […]

You May Like

Subscribe US Now

error: Content Protected