ব্রিগেডের দিনেই রক্তদান শিবির বামেদের । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 19 Second

নিজস্ব সংবাদদাতা, ডোমজুড়ঃ ভোট যতই এগিয়ে আসছে প্রচারের ময়দানে আরও শক্ত হচ্ছে সমস্ত রাজনৈতিক দল । সুযোগ বা জায়গা কোনটাই ছাড়তে নারাজ তাঁরা । কিভাবে বাংলার মানুষের মন জয় করা যায় সেটাই এখন তাঁদের মূল লক্ষ । তাই আরও একবার মন জেতার প্রচেষ্টায় বামেরা রক্তদান শিবিরের আয়োজন করল হাওড়ায় । স্বেচ্ছায় রক্তদান শিবিরের উদ্দ্যোগ নিল বামফ্রন্টের যুব সংগঠন ডিওয়াইএফআই নেতৃত্ব। রবিবার দুঃস্থ ও অসহায় সাধারণ মানুষের পাশাপাশি থ্যালাসেমিয়া আক্রান্ত রোগীদের সাহায্যে সদর হাওড়ার ডোমজুড় বিধানসভার নিউ কলোরা বাসষ্ট্যান্ড এলাকায় এক স্বেচ্ছায় রক্তদান শিবিরের আয়োজন করল ডোমজুড় ১ নং অঞ্চল ডিওয়াইএফআই নেতৃত্ব। আজকের এই শিবির মোট ৭০ জন রক্তদাতা স্বেচ্ছায় রক্তদান করেছেন ।

পাশাপাশি শিশুদের বসে আঁকো প্রতিযোগিতার আয়োজন করেছিল এই গোষ্ঠী । সেখানেও অসংখ্য বাচ্চারা অংশ নিয়েছিল । অন্যদিকে রক্তদাতাদের উৎসাহিত করতে লাল গোলাপ দিয়ে বরণ করে হয় তাঁদের । উল্লেখ্য আজই মোদীর ব্রিগেড সমাবেশ ছিল যেকানে বামেদের ডাকা ব্রিগেড সমাবেশে আসা মানুষের সংখ্যাকে ছাপিয়ে দিতে চেয়েছিল বিজেপি । এই সভায় সভাবতই ভিড় অসংখ্য মানুষের জমায়েত হয় । তবে আজকের দিনেই বামেদের এই কর্মসূচী কোথাউ কি মানুষকে ব্রিগেডের পথে আটকানোর জন্য করা হয়েছিল নাকি সত্যিই এর পেছনে ছিল মানুষের উপকার করার উদ্দেশ্য তা এম ভারত যাচাই করেনি ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

রোদ থেকে বাঁচতে কোটি কোটি টাকার প্যান্ডেল করেছে বিজেপি : আধীর । এম ভারত নিউজ

নিজস্ব সংবাদদাতা, কলকাতাঃ কয়েকদিন আগেই ব্রিগেডের মাঠ জনসভার আয়োজন করেছিল বাম-কংগ্রেস জোট । যেখানে প্রচুর মানুষের ঢল নেমেছিল । আর আজ ব্রিগেডের মাঠে সভার আয়োজন করেছিল বিজেপি যেখানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি । আর আজকের জনসভাতেও মানুষের ভিড় ছিল তুলনাতীত । বিজেপি দাবী করেছিল বামেদের […]

Subscribe US Now

COVID-19 CASES
World Cases
57,686,941
Powered By Unibots
COVID-19 CASES
World Deaths
1374547
Powered By Unibots
COVID-19 CASES
India Cases
9050597
Powered By Unibots
COVID-19 CASES
India Deaths
132726
www.mbharat.in
COVID-19 CASES
Stay Safe!
Powered By Unibots
error: Content Protected