জাতীয় সড়কে দুর্ঘটনা, মৃত ১ । এম ভারত নিউজ

user
1 0
Read Time:1 Minute, 27 Second

পূর্ব মেদিনীপুর জেলার নন্দকুমার থানার নারকেলদা পোস্তা এলাকার ৪১ নম্বর জাতীয় সড়কে মেশিন ভ্যান উল্টে মৃত ১, আহত ১, ঘটনায় তীব্র চাঞ্চল্য ছড়ালো এলাকায়। স্থানীয় সূত্রের খবর, শনিবার দুপুর নাগাদ এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে। মেশিন ভ্যান চালক ২৩ বছরের যুবক সঞ্জিত ঘোড়াই ঘটনাস্থলেই মারা যান। গুরুতর আহত অবস্থায় তমলুক জেলা হাসপাতালে ভর্তি অদ্বৈত সামন্ত।

প্রত্যক্ষ দর্শীদের মতে অতিরিক্ত গতিতে চালানোর ফলে এই দুর্ঘটনাটি ঘটে। এই দুর্ঘটনার ফলে বেশ কিছুক্ষণ অবরুদ্ধ হয়ে পড়ে জাতীয় সড়ক। এরপর খবর পেয়ে নন্দকুমার থানার পুলিশ গিয়ে মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠায় এবং পরিস্থিতি স্বাভাবিক করে। এছাড়াও দুর্ঘটনার তদন্ত শুরু করা হয়েছে। বারবার সচেতন করা সত্ত্বেও গতি নিয়ন্ত্রণ করছেন না চালকেরা যার জেরেই ঘটে চলেছে এই ধরনের মর্মান্তিক দুর্ঘটনা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

ফের শুরু দলবদলের খেলা, তৃণমূলে ফিরলেন সৌমেন রায় । এম ভারত নিউজ

গত বিধানসভা নির্বাচনের আগে তৃণমূল ত্যাগ করে বিজেপিতে এসেছিলেন সৌমেন রায়। এমনকি বিজেপির টিকিটে জিতে বিধায়ক হয়েছিলেন দক্ষিণ দিনাজপুরের কালিয়াচকে। আজ ফের দলবদল করে ঘরে ফিরলেন তিনি। কাজ হলো না গত দুদিন আগে দিলীপ – শুভেন্দু বৈঠকে। কারণ সেখানে বলা হয়েছিল দলবদল করবেন না আর কোনো কর্মী। শনিবার তৃণমূলের দলীয় […]
politics_798

You May Like

Subscribe US Now

error: Content Protected