BREKING: টানা জেরার পর স্বামী সহ গ্রেফতার কমেডি ক্যুইন ভারতী সিং । এম ভারত নিউজ

user
1 0
Read Time:2 Minute, 9 Second

বলিউডে প্রায় কেঁচো খুড়তে কেউটে বেরিয়ে আসার মত অবস্থা । মাদক চক্রে তোলপার বলিউড । এবার গ্রেফতার হলেন বলিউড কমেডি ক্যুইন ভারতী সিং এবং তাঁর স্বামী হর্ষ । এক মাদক ব্যাবসায়ীর কাছ থেকে তাঁদের নাম জানতে পেরে গতকাল শনিবারই হর্ষ এবং ভারতীর বাড়িতে হানা দেয় এনসিবির একটি দল । এরপর টানা প্রায় সাড়ে তিন ঘন্টা জিজ্ঞাসাবাদের পর বিকেলেই গ্রেফতার করা হয় ভারতী সিং-কে । আবার জিজ্ঞাসাবাদ করা হয় তাঁর স্বামী হর্সকেও । টানা ১৫ ঘন্টা জেরার পর আজ সকালে হর্সকেও গ্রেফতার করে এনসিবি । নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো’র তরফে জানানো হয়েছে, তাঁরা দু;জনেই গাঁজা সেবনের কথা স্বীকার করেছেন । তাঁদের বাড়ি থেকে ৮৬.৫ গ্রাম গাঁজা উদ্ধারও করেছে এনসিবি । আগামীকালই ভারতীকে আদালতে তোলা হবে বলে জানানো হয়েছে ।

বর্তমানে ‘দ্য কপিল শর্মা শো’-তে কাজ করছেন এই কমেডিয়ান । পাশাপাশি একটি নাচের রিয়ালিটি শোতেও সঞ্চালনার দায়িত্বে রয়েছেন কমেডি ক্যুইন ভারতী ও তাঁর স্বামী হর্ষ। সুশান্তি সিং রাজপুতের মৃত্যুর তদন্ত করতে গিয়ে উঠে আসে মাদকচক্রের নানান রহস্যময় তথ্য । একে একে অনেকেই আউট হন । নাম করা প্রযোজ্ চিত্রকর থেকে শুরু করে অভিনেতা অভিনেত্রী, বাদ পড়েননি কেউই । নাম জড়ায় চিত্রনির্মাতা ফিরোজ নাদিয়াদওয়ালা, অভিনেত্রী দীপিকা, রকুলপ্রিত, শ্রদ্ধা কাপুর, দিয়া মির্জা, অভিনেতা অর্জুন রামপাল প্রমুখ আরও অনেকেরই ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

করোনা আপডেট: মোট আক্রান্ত বেড়ে ৯০ লক্ষ ৯৫ হাজার ৮০৬ । এম ভারত নিউজ

গত ২৪ ঘন্টায় দেশে আক্রান্ত ৪৫,২০৯ । মোট আক্রান্তের সংখ্যা ৯০,৯৫,৮০৬ । গত ২৪ ঘন্টায় মৃত্যু হয়েছে ৫০১ জনের । মোট মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ১,৩৩,২২৭ । এখনও পর্যন্ত সুস্থ হয়ে উঠেছেন মোট ৮৫,২১,৬১৭ জন । দেশে এই মুহূর্তে সুস্থতার হার ৯৮.১৪ শতাংশ আর মৃত্যুহার ১.৪৬ শতাংশ । অন্যদিকে রাজ্যের […]

Subscribe US Now

error: Content Protected