শেষ দুদিন আদৌ কি ঠাকুর দেখতে পারবেন ? জানুন বিস্তারিত । এম ভারত নিউজ়

admin
0 0
Read Time:1 Minute, 52 Second

আলিপুর আবহাওয়া দফতর আগেই জানিয়েছিল, অষ্টমীর সন্ধ্যা থেকে বৃষ্টিপাতের সম্ভাবনা আছে। সেই আশঙ্কাকে সত্যি করেই দক্ষিণবঙ্গে এল বৃষ্টি । আলিপুর আবহাওয়া দফতরের তরফে জানানো হয়েছে যে, নবমী-দশমীতে বিক্ষিপ্ত বৃষ্টির সম্ভাবনা আছে। আর পুজো মিটতেই দক্ষিণ বঙ্গের বেশ কিছু জেলায় ঘনিয়ে আসছে দুর্যোগ।

আলিপুর আবহাওয়া দফতরের সূত্রে খবর, কলকাতা, হাওড়া, হুগলি, উত্তর ও দক্ষিণ ২৪ পরগনা, পূর্ব ও পশ্চিম মেদিনীপুরে নবমীতে বৃষ্টির পূর্বাভাস মিলেছে। বজ্রবিদ্যুৎসহ ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে এই জেলাগুলিতে। অন্যদিকে, দশমীতেও বৃষ্টির আশঙ্কা রয়েছে কলকাতা, হাওড়া, হুগলি, উত্তর ও দক্ষিণ ২৪ পরগনা, পূর্ব ও পশ্চিম মেদিনীপুরে। সঙ্গে বইতে পারে ঝোড়ো বাতাস । তবে, উত্তরবঙ্গের ক্ষেত্রে নবমী পর্যন্ত বৃষ্টির সেরকম কোনও পূর্বাভাস না থাকলেও দশমীতে মালদা ও দক্ষিণ দিনাজপুরের বেশ কিছুটা অংশে বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

এরপর দক্ষিণবঙ্গবাসী টানা দ্বাদশী পর্যন্ত বৃষ্টিতে ভিজতে পারে। দ্বাদশীতে ভারী বৃষ্টির সতর্কতা রয়েছে চার জেলায়। দ্বাদশীতে ভারী বৃষ্টি হতে পারে দুই ২৪ পরগনা, দুই মেদিনীপুরে। অন্তত দ্বাদশী পর্যন্ত বৃষ্টির সম্ভাবনা থেকে যাচ্ছে কলকাতায়।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

গর্ভপাতের ক্ষেত্রে নতুন নিয়ম জারি কেন্দ্রের । এম ভারত নিউজ

এবার গর্ভপাতের নিয়মে বড়সড় পরিবর্তন আনলো কেন্দ্র। এই নতুন নিয়মের জেরে শারীরিক বা মানসিক প্রতিবন্ধী প্রসূতি-সহ কয়েকটি বিশেষ ক্ষেত্রে অন্তঃসত্ত্বা হওয়ার ২৪ সপ্তাহের মধ্যে পরিস্থিতি সাপেক্ষে গর্ভপাতের অনুমতি দেওয়া যেতে পারে। পূর্বে কিছু বিশেষ ক্ষেত্রে চিকিৎসকদের অনুমতি সাপেক্ষে গর্ভবতী হওয়ার ২০ সপ্তাহের মধ্যে গর্ভপাতের অনুমতি দেওয়া হত। এই নতুন নিয়মের […]

Subscribe US Now

error: Content Protected