জামাই ষষ্ঠীতে সেলিব্রিটির সেলিব্রেশন । এম ভারত নিউজ

Mbharatuser
0 0
Read Time:2 Minute, 45 Second

আজ সকাল থেকেই জামাই ষষ্ঠীর ধুম রাজ্যজুড়ে। আজকের দিনটা কেমন কাটালেন বাঙালি সেলেবরা, জানুন।

বিশেষ বন্ধু শোভন চট্টোপাধ্যায়কে গোলপার্কে বাড়িতে পঞ্চব্যাঞ্জন সাজিয়ে দেন তিনি । রুপোর থালায় মিষ্টির পাশাপাশি ছিল রুপোর গ্লাসেই জল। মিষ্টির পরে মূল ভোজ। যেখানে মাছ, মাংসের পাশাপাশি ছিল নিরামিষ তরকারিও। বোইশাখীর মা অসুস্থ থাকায় তাঁর নির্দেশেই সমস্ত নিয়ম পালন করেছেন বৈশাখী বলেই তিনি জানান।

বিশিষ্ট গায়িকা ইমনও আজ স্বামী নীলাঞ্জনকে নিয়ে বেশ ভালোই সময় কাটান। জামাইষষ্ঠীর নিমন্ত্রণ করেন তাঁর জ্যাঠাইমা। ইমনকে নিজে হাতেই পায়েস খাইয়ে দেন তিনি। ওঁদের জন্য আজ খাবারেএ মেনুতে ছিল ভাত, ডাল, বিভিন্ন ধরনের ভাজা, চিংড়ি মাছের মালাইকারি, মাংস, ফল, মিষ্টি, দই, চাটনি।

আজ জামাইষষ্ঠীর রীতি মেনে দেবলীনার সঙ্গে শ্বশুরমশাই তৃণমূল নেতা দেবাশীষ কুমারের বাড়িতহাজির হন উত্তমকুমারের নাতি অভিনেতা গৌরব চট্টোপাধ্যায়। জামাইষষ্ঠীতে গৌরবের জন্য মেনুটা কিন্তু ছিল বেশ লম্বা। ভাত, ডাল, আলুভাজা, বিভিন্ন ধরনের ভাজা, পোলাও, ডাব চিংড়ি, মাংস, দই, চাটনি, মিষ্টি কোনও কিছুই বাদ ছিল না।

এবার জামাইষষ্ঠীতে স্বামী গৌরব চক্রবর্তীকে সঙ্গে নিয়ে নিজের বাড়িতে হাজির ঋদ্ধিমা। মা’কে হারিয়েছেন অভিনেত্রী তবে তার মধ্যেও বাবার আতিথেয়তা নজর কাড়ল। সাদা ভাত, পোলাও থেকে লুচি,  ফিস ফ্রাই, মাছ, মাংস, দই, চাটনি, ফল, মিষ্টি সব মিলিয়ে আজকের মেনু ছিল অনবদ্য।

অন্যদিকে সদ্য বিয়ে করেছেন স্টার জলসা খ্যাত অভিনেতা লালন তথা ইন্দ্রাশিস রায়। আজকের এই দিনে থালা বাটি ভর্তি পঞ্চব্যাঞ্জন খাইয়ে জামাই আদর করলেন ইন্দ্রাশিসের স্ত্রী সৌরভী তরফদারের মা।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

রাজ্যে এবার শিক্ষা কমিশন ! কি বললেন ব্রাত্য বসু ? । এম ভারত নিউজ

রাজ্যে এবার শিক্ষা কমিশন ! বেসরকারি হাসপাতালের পর এবার বেসরকারি স্কুলে নজরদারি চালাতেই এই নয়া ভাবনার কথা জানিয়েছেন রাজ্যের শিক্ষামন্ত্রী ব্রাত্য বসু । সরকারি স্কুলের তুলনায় বেসরকারি স্কুলে বরাবরই অতিরিক্ত ফি নেওয়া হয় । তেমনি থাকে উচ্চমানের নানান সুযোগ-সুবিধে । তবে লাগামহীন ফি এবং প্রত্যেক বছরেই নিয়ম করে সেই ফি […]

Subscribe US Now

error: Content Protected