কেন্দ্রীয় নিরাপত্তা বিজেপির ৭৭ বিধায়ককে, বড় ঘোষণা স্বরাষ্ট্র মন্ত্রকের । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 9 Second

দিন দুয়েক আগেই শপথ নিয়েছেন বিজেপির বিধায়কেরা। অথচ ভোটের ফল প্রকাশের পর থেকেই রাজ্যজুড়ে দলীয় কর্মীদের বিরুদ্ধে রাজনৈতিক হিংসার অভিযোগ তুলেছে বিজেপি। এই পরিস্থিতিতে দাঁড়িয়ে বাংলার বিজেপি বিধায়কদের নিরাপত্তার কথা ভেবে বড় সিদ্ধান্ত নিল কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রক। এখন থেকে বাংলার ৭৭জন বিজেপি বিধায়ককে কেন্দ্রীয় নিরাপত্তা দেবে স্বরাষ্ট্র মন্ত্রক, এমনটাই খবর বিজেপি সূত্রে।

ভোট পরবর্তী রাজনৈতিক হিংসা অব্যাহত বাংলায়। এই পরিস্থিতিতে শাসকদলকে কাঠগড়ায় দাঁড় করিয়ে একের পর এক হিংসার অভিযোগ এনেছে বিজেপি। ভোটের সময় সমস্ত বিজেপি প্রার্থীদের কেন্দ্রীয় বাহিনীর নিরাপত্তা দেওয়া হলেও ভোট পরবর্তী সময়ে বিধায়কদের নিরাপত্তার কথা মাথায় রেখে এবার ৭৭জন বিজেপি বিধায়ককে কেন্দ্রীয় নিরাপত্তা দেওয়া হবে স্বরাষ্ট্র মন্ত্রকের তরফে।
তবে কোনো বিধায়ক এই নিরাপত্তা না চাইলে না নিতেই পারেন। কোনোরকম বাধ্যবাধকতা নেই নিরাপত্তার ক্ষেত্রে।

বিজেপি সূত্রে খবর ভোটের সময় যে ২৯৩ জন প্রার্থীকে নিরাপত্তা দেওয়া হয়েছিল তাঁদের নিরাপত্তার মেয়াদ ১০ই মে শেষ হলেও স্বরাষ্ট্র মন্ত্রকের কাছে বিশেষ আবেদন জানানোয় ৩১শে মে অবধি বাড়ানো হয়েছে নিরাপত্তার মেয়াদ। যদিও ক্ষমতার এই ‘অপব্যবহার’ কেন, এই প্রশ্ন বারবার উঠছে বিরোধীদের পক্ষ থেকে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

করোনা ত্রানে ২ কোটি টাকার অনুদান বিগ বির । এম ভারত নিউজ

সমস্ত জল্পনা এবং সমালোচনার অবসান ঘটিয়ে এবার করোনা ত্রানে দু’কোটি টাকা দান করলেন অভিনেতা অমিতাভ বচ্চন।গত একবছর করোনার ত্রানে কোনরকম সাহায্য না করার কারণে বিভিন্ন সমালোচনার মুখে পড়েছিলেন বিগ বিগ। এবার দান করার পরেও অভিনেতা নিজে কোথাও জানাননি করেননি সে কথা। রাজনৈতিক নেতা মনজেন্দর সিং সিরসা আজ টুইট করে জানান […]

Subscribe US Now

error: Content Protected