করোনার থাবা কেকেআর শিবিরে, স্থগিত ম্যাচ । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 56 Second

করোনার দ্বিতীয় ঢেউয়ের ধাক্কায় বিধ্বস্ত গোটা দেশ। করোনা যেন সুনামীর মতো আছড়ে পড়েছে গোটা দেশে। দেশের দৈনিক কোভিড আক্রান্তের সংখ্যা পার করেছে চার লক্ষেরও গন্ডি। এই ভয়াবহ পরিস্থিতিতে এবার করোনার থাবা আইপিএলে। করোনায় আক্রান্ত হয়েছেন KKR এর দুই তরুণ ক্রিকেটার বরুণ চক্রবর্তী এবং সন্দীপ ওয়ারিয়র। যার ফলে আজ অর্থাৎ সোমবারের KKR বনাম RCB ম্যাচ স্থগিত রাখা সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এছাড়া প্যাট কামিন্স সহ অসুস্থ KKR বেশ কয়েকজন খেলোয়াড়।

BCCI এর এক আধিকারিক জানান, “KKR এর দুই তরুণ ক্রিকেটার বরুণ চক্রবর্তী ও সন্দীপের ওয়ারিয়ারের কোভিড রিপোর্ট পজিটিভ”। এদিকে প্যাট কামিন্স-সহ একাধিক ক্রিকেটার অসুস্থ।কামিন্সকে আইসোলেশনে পাঠানো হয়েছে বলেই খবর । এর ফলেই স্থগিত রাখা হয় সোমবারের KKR বনাম RCB আরসিবি বনাম কেকেআরের ম্যাচটি। যদিও দিল্লি ক্যাপিটালস, রাজস্থান রয়্যালস, পাঞ্জাব কিংস, চেন্নাই সুপার কিংস এর সাথে গত ১৪ দিনে KKR এর ম্যাচ থাকায় ওই সমস্ত দলের ক্রিকেটারদেরকেও নিজেদের আইসোলেশনে রাখার নির্দেশ দেওয়া হয়েছে। করোনার দ্বিতীয় ঢেউয়ের ধাক্কায় বিপর্যস্ত ভারত। এর মধ্যেই দর্শকশূন্য স্টেডিয়ামে চলছে আইপিএল। এর মধ‍‍্যে কিছু বিদেশি ক্রিকেটার নিজেদের টুর্নামেন্ট থেকে সরিয়ে দেশে ফিরে গিয়েছেন। দেশের ভয়াবহ কোভিড পরিস্থিতিতে টুর্নামেন্ট আয়োজন করা নিয়েও উঠেছে অনেক প্রশ্ন। কিন্তু BCCI এর তরপফে সাফ জানিয়ে দেওয়া হয়েছে যে, নির্ধারিত সূচি মেনেই চলবে আইপিএল।

উল্লেখ্য আইপিএল শুরুর আগে বেশ কয়েকটি টিমের ক্রিকেটাররা ও সাপোর্ট স্টাফ দের শরীরে এই ভাইরাসের হদিশ মিলেছিল। তবে আর কতজনের সংস্পর্শে এসেছেন এই ক্রিকেটাররা, সুনিশ্চিত করতে হবে তা। এই পরিস্থিতিতে আইপিএলের আয়োজন নিয়েও দেখা দিয়েছে আশঙ্কার কালো মেঘ।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

অবসর নিচ্ছেন বিখ্যাত শ্রীলঙ্কান ক্রিকেটার থিসারা পেরেরা । এম ভারত নিউজ

মাত্র ৩২ বছর বয়সে অবসর নিলেন বিশ্ব বিখ্যাত শ্রীলঙ্কান ক্রিকেটার থিসারা পেরেরা। অবাক লাগছে? অবাক লাগলেও সত্যি। একসময় ইরফান পাঠান হরভজন সিং জাহির খান এবং মুনাফ প্যাটেলের বিরোধিতা করেছেন শ্রীলঙ্কান এই খেলোয়াড়, এককথায় অলরাউন্ডার বলা চলে, থিসারাকে। ওয়ানডে ক্রিকেটে অনিয়মিত ছিলেন এই খেলোয়াড় তবে টি-টোয়েন্টির ময়দানে ভালোভাবেই ছিলেন থিসারা।২০০৯ সালে […]

Subscribe US Now

error: Content Protected