বিয়েতে অস্বীকার, প্রেমিকাকে চলন্ত ট্রেনের সামনে ধাক্কা প্রেমিকের । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 35 Second

ঘটনাটি ঘটেছে মুম্বাইয়ে। একটি ২১ বছর বয়সী ভদ্রমহিলাকে বৈবাহিক প্রস্তাব দেন তাঁর পুরনো অফিসের একজন কর্মরত কর্মচারী সুমেধ যাদব। বিয়ে করতে নারাজ হওয়ায় মহিলাকে চলন্ত ট্রেনের দিকে ছুড়ে দেন ধৃত ব্যক্তি। কোনরকমে প্রাণে বেঁচে গেলেও মাথায় বারোটা সেলাই পড়েছে তাঁর। গুরুতরভাবে আহত হয়েছেন তিনি। ওদিকে এই ঘটনা ঘটিয়ে ঘটনাস্থল থেকে পলাতক হয়েছেন ওই ব্যক্তি। যদিও স্টেশন চত্বরে এই ঘটনা ঘটায় পুরো ঘটনাটি সিসিটিভির অধীনে চলে আসে, ফলে ১২ ঘণ্টার মধ্যে গ্রেপ্তার করা হয় ওই ব্যক্তিকে।

পরবর্তীতে ব্যক্তিগতভাবে জিজ্ঞেস করে জানা গেছে , উক্ত মহিলাটি দু’বছর আগে থেকেই তাকে চিনতেন। এমনকি তাঁরা দুজনেই একই অফিসে কর্মরত ছিলেন সেখান থেকেই তাঁদের পরিচয় এবং পরবর্তীতে ভালো বন্ধুত্ব হয় । দু বছর পার হওয়ার পরে মহিলাটি জানতে পারেন ধৃত ব্যক্তিটি মদ্যপান করেন। ফলে নিজেকে সরিয়ে আনার চেষ্টা করেন এই বন্ধুত্ব থেকে। এর পরেই সুমিত যাদব নামক এই ব্যক্তির এই মহিলাকে বিরক্ত করা শুরু করেন ,পাশাপাশি রাস্তাঘাটে তাঁকে অনুসরণ করতেন, এমনটাই অভিযোগ করেছেন এই ২১ বছর বয়সী ভদ্রমহিলা।

গতকাল সন্ধ্যায় ভদ্রমহিলা তাঁর মায়ের সঙ্গে দেখা করতে খার স্টেশনে গিয়েছিলেন। আন্ধেরি থেকে খার স্টেশনে যাওয়ার পথে মহিলাকে তাড়া করেন তিনি , এবং তাঁকে বলা হয় তাঁকে সুমেত যাদবকে বিয়ে করতে হবে । মহিলাটি জানান , তিনি বৈবাহিক সম্পর্কে আবদ্ধ হতে চাননা। ফলে সুমেত যাদব নিজেকে হত্যা করার ভয় দেখান। পরবর্তীতে ছুটে চলে যান চলন্ত ট্রেনের দিকে এবং কিছুটা গিয়েই ফিরে আসেন তিনি। এবং ফিরে এসেই ওই ভদ্রমহিলাকেই ছুঁড়ে দেন চলন্ত ট্রেনের দিকে সেখানে প্রাণে বেঁচে গেলেও ভয়ানকভাবে আহত হন তিনি।

Happy
Happy
0 %
Sad
Sad
100 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

ফের দলিত কন্যা হত্যা উত্তরপ্রদেশে । এম ভারত নিউজ

১৭ ই ফেব্রুয়ারি উত্তরপ্রদেশ উন্নাও জেলায় একসাথে তিনজন কিশোরীকে মাঠের মাঝে অজ্ঞান হয়ে পড়ে থাকতে দেখতে পাওয়া যায় । সূত্রের খবর অনুসারে জানা যায় লাগাতার শ্বাসকষ্টে ভুগছিলেন তাঁদের মধ্যে একজন । পরবর্তীতে তাঁকে বুধবার ১১ টা নাগাদ হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতাল সূত্রে জানানো হয় তাঁকে প্যাড্রিয়াটিক ইনটেনসিভ কেয়ার ইউনিটে […]

Subscribe US Now

error: Content Protected