DLF ঘুষ কান্ডে লালুকে ক্লিনচিট সিবিআইয়ের । এম ভারত নিউজ

user
0 0
Read Time:2 Minute, 7 Second

DLF ঘুষ কান্ডে এবার লালুপ্রসাদ যাদবকে ক্লিনচিট দিল সিবিআই। তাঁর বিরুদ্ধে উপযুক্ত তথ্য প্রমাণ না থাকায় এই সিদ্ধান্ত সিবিআইয়ের, এমনটাই জানা যাচ্ছে সূত্র মারফত। ২০১৮ সাল থেকেই এই মামলার তদন্ত চালাচ্ছিল সিবিআই। গ্রেফতারও করা হয়েছিল প্রাক্তন রেলমন্ত্রী লালু প্রসাদ যাদবকে। ৩বছরেরও বেশি সময় জেল খেটে সদ্য বছরখানেক আগে মুক্তি পেয়েছেন তিনি। এবার সেই লালুপ্রসাদকেই বেকসুর ঘোষণা করল সিবিআই । ২০০৭ সালে DLF এর কাছ থেকে সাহায্য নিয়ে সাউথ দিল্লিতে ৩০ কোটি টাকার একটি জমি মাত্র ৫কোটি টাকায় কেনে শেল সংস্থা এবি এক্সপোর্ট প্রাইভেট লিমিটেড। এরপরই মুম্বাইয়ের বান্দ্রায় একটি জমি লিজ নেওয়া এবং দিল্লির একটি রেলওয়ে স্টেশন আপগ্রেডেশন প্রকল্প হাতে পাওয়ার জন্য DLF ওই ৫কোটি টাকার জমিটি ঘুষ দিতে চায় লালুপ্রসাদকে। এর মধ্যেই লালু প্রসাদের ছেলে তেজস্বী যাদব এবং পরিবারের অন্য দুই সদস্য জলের দরে মাত্র ৪ লক্ষ টাকায় শেয়ারে কিনে ফেলেন এবি এক্সপোর্ট প্রাইভেট লিমিটেড। যার ফলে ওই জমি চলে আসে লালু প্রসাদের হাতে।
২০১৮ সালে এই ঘুষকান্ডের তদন্তে নামে সিবিআই। কিন্তু এদিন উপযুক্ত তথ্য প্রমান না থাকায় ক্লিনচিট দেওয়া হল লালুপ্রসাদকে। এই কান্ডে কোনো অভিযোগের ভিত্তিতেই আর নতুন মামলা করা হবেনা, এমনটাই জানিয়েছে সিবিআই।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

তৃণমূলে ফিরতে চেয়ে ট্যুইট সোনালী গুহের । এম ভারত নিউজ

একুশের বঙ্গ নির্বাচনের কুরুক্ষেত্রে টিকিট দেয়নি দল। সেই অভিমানেই তৃণমূল ছেড়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়ের একদা ছায়াসঙ্গী সোনালী গুহ। দল ছেড়ে বিজেপিতে যোগ দিলেও কাঙ্ক্ষিত সম্মান ও মর্যাদা মেলেনি সেখানেও। গেরুয়া শিবিরও টিকিট দেয়নি তাঁকে। মাঝে গড়িয়েছে মাত্র কয়েকটা মাস। এর মধ্যেই আবার তৃণমূলের ফিরতে চেয়ে একপ্রকার ভার্চুয়ালি কেঁদে ভাসালেন সাতগাছিয়ার প্রাক্তন […]

Subscribe US Now

error: Content Protected