অবশেষে বাস্তবায়ন দুয়ারে রেশন প্রকল্পের । এম ভারত নিউজ

Mbharatuser
0 0
Read Time:2 Minute, 12 Second

আগামীকাল থেকে শুরু হতে চলেছে দুয়ারে রেশন প্রকল্প। অবশেষে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় স্বপ্নপূরণ। নির্বাচনের আগেই প্রতিশ্রুতি দিয়েছিলেন রাজ্যের সমস্ত ঘরের দুয়ারে দুয়ারে পৌঁছে যাবে রেশন। আর এবার উপ নির্বাচনের ফল প্রকাশের পরই এই কথার বাস্তবায়ন ঘটালেন তিনি। জানা যাচ্ছে, আজ নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে এই প্রকল্পের সূচনা করেছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। প্রসঙ্গত উল্লেখ্য, দুয়ারে রেশন প্রকল্প নিয়ে ইতিমধ্যেই অভিযোগ জানাতে দেখা গিয়েছিল বিভিন্ন রেশন ডিলারদের।এমনকি তবে সেই বিষয়ে দৃঢ় পদক্ষেপ নিয়েছিল শীর্ষ আদালত।

প্রসঙ্গত উল্লেখ্য, আগামী কাল থেকেই প্রকল্পের বাস্তবায়ন ঘটতে চলেছে। আজকের অনুষ্ঠানে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানান, দুয়ারে রেশন প্রকল্প নিয়ে কারোঊ কোনও অভিযোগ থাকলে, হোয়াটসঅ্যাপের মাধ্যমে সেই অভিযোগ জানানো যাবে। সেক্ষেত্রে গ্রাহক এবং সংশ্লিষ্ট মন্ত্রীদের মধ্যে স্বচ্ছতা বজায় রাখা সম্ভব হবে। করোনাকালীন পরিস্থিতিতেই এবার নির্বাচনের সময় দুয়ারে রেশন প্রকল্পকে হাতিয়ার করেই এগিয়ে যেতে দেখা যায় রাজ্যের মুখ্যমন্ত্রীকে। তবে আজ এই প্রকল্পের উদ্বোধনে স্বভাবতই খুশি রাজ্যের বাসিন্দারা। এখন দেখার বিষয় এই প্রকল্প বাস্তবায়নে ঠিক কতটা সমস্যার মুখোমুখি হতে হয় তৃণমূল কংগ্রেস সরকারকে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Next Post

দীর্ঘ প্রতিক্ষার অবসান, কালই শিক্ষা প্রতিষ্ঠান খুলছে রাজ্যে । এম ভারত নিউজ

অবশেষে রাজ্যে খুলতে চলেছে শিক্ষাপ্রতিষ্ঠানগুলি। করোনা কালীন পরিস্থিতির কারণে দীর্ঘদিন ধরেই বন্ধ রাখা হয়েছিল রাজ্যের শিক্ষাপ্রতিষ্ঠানগুলি। তবে বর্তমান করোনা পরিস্থিতিতে বেশ কিছুটা স্বাভাবিক হয়েই পুনরায় শিক্ষা প্রতিষ্ঠান গুলো খোলার সিদ্ধান্ত নেওয়া হয়েছে রাজ্য সরকারের তরফে। কিছুদিন আগেই রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় একটি অনুষ্ঠানে রাজ্যের স্কুল এবং শিক্ষাপ্রতিষ্ঠানগুলো খোলার সিদ্ধান্ত নিয়েছিলেন। […]

Subscribe US Now

error: Content Protected