ক্যামেরা প্রেমীদের জন্য সুখবর ! নিকন্ ভারতে লঞ্চ করল নতুন মিররলেস ক্যামেরা । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 53 Second

ক্যামেরা প্রেমীদের জন্য, স্বনামধন্য জাপানী ক্যামেরা কোম্পানি নিকন্, ভারতে লঞ্চ করল Nikon Z FC DX নামের একটি মিররলেস ক্যামেরা। ক্যামেরাটিকে ১৯৮০ সালের Nikon FM2 SLR-এর আদলে একদম রেট্রো লুক দেওয়া হয়েছে এবং ব্যবহার করা হয়েছে ভিন্টেজ নিকন্ (Nikon) লোগো। ক্যামেরাটি জেড-মাউন্ট (Z-mount) সিস্টেমের ওপর ভিত্তি করে তৈরী হয়েছে, আছে ২০.৯ মেগাপিক্সেলের সেন্সর ছাড়াও একাধিক উন্নত মানের ফিচার। পাশাপাশি, আছে একটি ভ্যারিয়েবল্-অ্যাঙ্গেল এলসিডি (LCD) টাচস্ক্রিন ডিসপ্লে।

ভারতে নিকন্ জেড এফসি ডিএক্স ক্যামেরাটির বডির দাম ৮৪,৯৯৫ টাকা। সঙ্গে, নিক্কর ডিএক্স-১৬ , ৫০ মিমি এফ/৩.৫-৬.৩ ভিআর লেন্স নিলে দাম পড়বে ৯৭,৯৯৫ টাকা এবং নিক্কর জেড ২৮ মিমি এফ/২.৮ এসই লেন্স নিলে দাম পড়বে ১,০৫,৯৯৫ টাকা। ক্যামেরাটি একটি ম্যাট সিলভার বডি এবং লেদার টেক্সচার রয়েছে। এই লেদার অংশটি ছয়টি রঙে উপলব্ধ – অ্যাম্বার ব্রাউন, কোরাল পিঙ্ক, মিন্ট গ্ৰিন, ন্যাচারাল গ্ৰে, স্যান্ড বেইজ এবং হোয়াইট।

Nikon Z FC DX ক্যামেরাটি ইতিমধ্যেই নিকন্ ওয়েবসাইট থেকে ক্রয় করা যাচ্ছে এবং জুলাই মাসের শেষ সপ্তাহ থেকে সমস্ত অথোরাইজড্ নিকন্ স্টোরে পাওয়া যাবে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

কথা রাখলেন মুখ্যমন্ত্রী ! চালু হল স্টুডেন্ট ক্রেডিট কার্ড । এম ভারত নিউজ

কথা রাখলেন মুখ্যমন্ত্রী। গরীব মেধাবী ছাত্র-ছাত্রীদের জন্য সুখবর নিয়ে এলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। চালু করা হল স্টুডেন্ট ক্রেডিট কার্ড। জানা যাচ্ছে , মাধ্যমিক পাস করেছেন এমন ছাত্র-ছাত্রীরা প্রত্যেকেই এই কার্ডের জন্য আবেদন করতে পারবেন অনলাইনের মাধ্যমে। আজ নবান্ন থেকে এই প্রকল্পের শুভসূচনা করার সময় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, “আমরা কথা […]
state_03

Subscribe US Now

COVID-19 CASES
World Cases
57,686,941
Powered By Unibots
COVID-19 CASES
World Deaths
1374547
Powered By Unibots
COVID-19 CASES
India Cases
9050597
Powered By Unibots
COVID-19 CASES
India Deaths
132726
www.mbharat.in
COVID-19 CASES
Stay Safe!
Powered By Unibots
error: Content Protected