কৃষি আইনের বিরুদ্ধে অভিনব প্রতিবাদ দেখালেন রাহুল গান্ধী । এম ভারত নিউজ

user
0 0
Read Time:1 Minute, 56 Second

কৃষি আইনের বিরুদ্ধে অভিনব প্রতিবাদ দেখালেন রাহুল গান্ধী। ট্রাক্টর চালিয়ে কৃষি আইনের প্রতিবাদ জানালেন তিনি। সংসদে চলছে বাদল অধিবেশন, আর সেই সময়ে ঝোপ বুঝে কোপ মারলেন তিনি। জানা যাচ্ছে আজ ট্রাক্টর চালিয়ে সংসদে যাবেন তিনি। যদিও এই প্রসঙ্গে তিনি বলেন, ‘তিন কৃষি আইন অবিলম্বে বাতিল করতে হবে। এই আইন কৃষক বিরোধী’। তিনি বলেন,”আমি সংসদে কৃষকদের বার্তা নিয়ে এসেছি। তাঁরা কৃষকদের কণ্ঠকে দমন করছে এবং সংসদে আলোচনা হতে দিচ্ছে না। তাদের এই কৃষি আইনগুলি বাতিল করতে হবে। পুরো দেশ জানে এই আইনগুলির পক্ষে রয়েছে বড় ব্যবসায়ী।

” দীর্ঘ কয়েক মাস ধরেই কেন্দ্র কৃষক কলহ বর্তমান। আর এই পরিস্থিতিতেই আগুনে ঘি ঢালতে উপস্থিত হলেন কংগ্রেসের অন্যতম শীর্ষ নতা রাহুল গান্ধী। বর্তমানে পেট্রোপণ্যের দাম বৃদ্ধি থেকে শুরু করে পেগাসাস ইস্যু নিয়ে কেন্দ্রকে তোপ দাগছেন তিনি। ওদিকে ‍অবিজেপি দলীয় সংগঠন প্রস্তুতিতেও জোর দিচ্ছেন তিনি।আজকের এই অভিনব প্রতিবাদ সম্পর্কে এক বিখ্যাত সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে তিনি বলেন, “সরকারের দৃষ্টিভঙ্গি অনুসারে পরিবর্তিত কৃষি আইনে কৃষকরা খুব খুশি এবং বাইরে বসে থাকা সন্ত্রাসীরাও। তবে বাস্তবে কৃষকদের অধিকার হরণ করা হচ্ছে।”

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

কারগিল বিজয় দিবসে দ্রাসে যাবেন না রাষ্ট্রপতি । এম ভারত নিউজ

আজ কারগিল বিজয় দিবস ।ফের পথের কাঁটা হয়ে দাঁড়াল খারাপ আবহাওয়া। কারগিল বিজয় দিবস উপলক্ষে গতকাল শ্রীনগর পৌঁছেছিলেন রাষ্ট্রপতি। অথচ বিজয় দিবসের দিনে কারগিলের শহীদ বেদীতে মাল্যদানের পরিকল্পনা বাতিল করতে হল তাঁকে। ২০১৯ সালের পরে এবার ২০২১ সালেও একই ঘটনার মুখোমুখি হলেন তিনি। এবার বারামুল্লার শহিদ বেদীতে শ্রদ্ধার্ঘ অর্পণ করবেন […]
national_315

Subscribe US Now

error: Content Protected